২০ ফেব্রুয়ারী ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ফরিদপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু

প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১৬ অক্টোবর ॥ বজ্রপাতে মান্নান ফকির (৪২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর পৌনে একটার দিকে ফরিদপুর সদরের ঈশান গোপালপুর ইউনিয়নের দুর্গাপুর আনন্দ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মান্নান ফকির ঈশান গোপালপুর ইউনিয়নের দুর্গাপুর আনন্দ বাজার গ্রামের মৃত সোনা ম-লের ছেলে। তিনি বিবাহিত এবং তার তিন মেয়ে রয়েছে। ঘটনার সময় মান্নান ম-ল গবাদি পশুর জন্য জমি থেকে ঘাস কেটে মাথায় নিয়ে বাড়ি ফিরছিলেন। বাড়িতে আসার প্রায় ১০০ গজ দূরে থাকতে এ বজ্রপাতের ঘটনা ঘটে। এর ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বরিশাল

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার আজিমপুর গ্রামে বুধবার বিকেলে বজ্রপাতে সান্তনা বেগম (৬০) নামের এক বৃদ্ধ নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় রেশমা বেগম (৩৪) নামের আরেক গৃহবধূ গুরুতর আহত হয়েছেন। আন্ধারমানিক ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রাজ্জাক মীর জানান, স্বামী পরিত্যক্তা ও নিঃসন্তান সান্তনা বেগম আজিমপুর গ্রামে বসবাস করত। বুধবার বিকেলে ঘটনার পূর্ব মুহূর্তে সে রান্নার ঘরে ছিল। বাইরে বের হয়ে আসতেই বজ্রপাতে তিনি ঘটনাস্থলে মারা যান।

বেরোবির প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন

নিজস্ব সংবাদদাতা, রংপুর, ১৬ অক্টোবর ॥ বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যদিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী ২০১৯ উদ্যাপন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে শুরু করে মর্ডান মোড় প্রদক্ষিণ করে ক্যাম্পাসে ফিরে আসে। বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ’র নেতৃত্বে এ শোভাযাত্রায় ২১ বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং প্রশাসনসহ অন্যান্য দফতর প্রধান এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ নানা আঙ্গিকে শোভাযাত্রায় অংশ নেন। শোভাযাত্রা শেষে প্রশাসন ভবনের উত্তর পাশের্^ বেরোবি ভাইস-চ্যান্সেলর শিক্ষার্থীদের ক্যাম্পাসে যাতায়াতের সুবিধার জন্য নতুন ছয়টি বাস রুটের উদ্বোধন করেন।

প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯

১৭/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: