২১ ফেব্রুয়ারী ২০২০, ৯ ফাল্গুন ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

কিশোরগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধূ খুন

প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১৬ অক্টোবর ॥ কিশোরগঞ্জে শ্বশুরবাড়িতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ বিছানায় কম্বল দিয়ে মুড়িয়ে রেখে স্বামী পালিয়ে গেছে। বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত জুয়েনা আক্তার (১৯) সদর উপজেলার মহিনন্দ কাশোরারচর গ্রামের অলি নেওয়াজের মেয়ে। অন্যদিকে স্ত্রী হত্যায় অভিযুক্ত স্বামী সুমন (২১) পার্শ্ববর্তী চংশোলাকিয়ার আব্দুর রহিম ভুট্টোর ছেলে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, গত রোজার আগে অটোরিক্সাচালক সুমনের সঙ্গে জুয়েনার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের সংসারে অভাব-অনটন লেগেই ছিল। এর মাঝেই জুয়েনা অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ অবস্থায় পারিবারিক কলহের জেরে পনেরো দিন আগে জুয়েনা তার বাবার বাড়ি কাশোরারচর গ্রামে চলে যায়। জুয়েনা রাগ করে বাবার বাড়ি চলে গেলেও সুমন নিয়মিত শ্বশুরবাড়িতে গিয়ে সেখানে রাতযাপন করত। মঙ্গলবার রাতে অন্যান্য সময়ের মতো সুমন শ্বশুরবাড়ি কাশোরারচর গ্রামে যায়। সেখানে স্ত্রী জুয়েনার ঘরে যথারীতি অবস্থান করার পর ফজরের নামাজের পর সে বেরিয়ে যায়। বুধবার সকালের দিকে বাবা অলি নেওয়াজ মেয়ের ঘরে গিয়ে বিছানায় কম্বল মোড়ানো অবস্থায় জুয়েনার মরদেহ দেখতে পায়।

ব্রাহ্মণবাড়িয়ায় নবজাতক

স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া থেকে জানান, সরাইলে পুকুর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের দত্তপাড়া গ্রামের বাগবাড়ি এলাকার একটি পুকুরে ভাসমান অবস্থায় কার্টনের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে নবজাতকের পরিচয় শনাক্ত করা যায়নি। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন জানান, সকালে বাগবাড়ি এলাকার পুকুরে নবজাতকের মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

সাভারে রিক্সাচালক ও নারী

সংবাদদাতা সাভার থেকে জানান, পৃথক স্থান থেকে রিক্সাচালক মোস্তাফিজুর রহমান (৩০) ও অজ্ঞাত এক নারী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে সাভারে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে ও হেমায়েতপুরের যাদুরচর এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত রিক্সাচালকের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুরা এলাকায় রুস্তম আলীর ছেলে। তিনি সাভারে হেমায়েতপুর কফিল উদ্দিনের বাসায় ভাড়া থাকতেন। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়। নিহতের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন ছিল।

অন্যদিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে থেকে অজ্ঞাত (৫০) এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। বুধবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯

১৭/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: