১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

লক্ষ্মীপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৯, ০৯:৫০ পি. এম.
লক্ষ্মীপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুর সদরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দীপক মজুমদার (৪০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাজধানী ঢাকার গ্রীণ লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দীপক মজুমদার লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের বাসিন্দা গোপাল মজুমদারের ছেলে ও স্থানীয় বাজারের জয়দূর্গা মেডিকেল হলের পরিচালক। পরিবারের পক্ষ থেকে ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বুধবার ঢাকা থেকে মৃতের লাশ এনে গ্রামের বাড়ীতে সৎকার করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত সপ্তাহে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন দীপক মজুমদার। স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর তাকে নোয়াখালী বেসরকারী প্রাইম হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি দেখলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে ঢাকার গ্রীণ লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, হঠাৎ করে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বাজারে ব্যবসায়ীদের মাঝে ডেঙ্গু আতঙ্ক দেখা দিয়েছে। গত ১৫-২০ দিনে এ বাজারের অন্তত ১৫ জন ব্যবসায়ী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে দীপক মজুমদারের মৃত্যু হয়। আক্রান্ত অন্যান্যরা হচ্ছেন, মান্দারী বাজারের তন্ময় টেইলার্সের স্বত্ত্বাধিকারী শামছুল আলম সবুজ, পাটওয়ারী বস্ত্রবিতানের মো. সোহাগ পাটওয়ারী, আল্লার দান স্টোরের মো. মোক্তার, ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন, মো. শাহাদাত, আবদুল মান্নান, আবদুল কাদের, রাকিব হোসেন ও মো. সোহেলসহ অন্তঃত ১৪ জন।

মান্দারী বাজার বণিক সমিতির সভাপতি মো. সামছুদ্দিন সাজু বলেন, হঠাৎ করে মান্দারী বাজারের প্রায় ১৫ জন ব্যবসায়ী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দীপক মজুমদার নামে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বাজারের ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। তাই এ অঞ্চলে এডিস মশা নিধনে অনতিবিলম্বে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৯, ০৯:৫০ পি. এম.

১৬/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: