১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

সব আদালতকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে ॥ আইনমন্ত্রী

প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ১০ অক্টোবর ॥ নোয়াখালীতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক বলেছেন, সব আদালত ভবনকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে। ক্যামেরাগুলো মনিটরিং করা হবে। আবরার হত্যা মামলার অভিযোগপত্র দেয়ার পর সিদ্ধান্ত নেয়া হবে, দ্রুতবিচারে নেয়া হবে কিনা। তিনি আরও বলেন, আবরার হত্যাকা-ের সঙ্গে যারাই জড়িত থাকুক তারা যে সংগঠনের হোক না কেন তাদের অবশ্যই বিচারের আওতায় আনা হবে।

তিনি বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীতে নবনির্মিত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন। এর আগে মন্ত্রী আদালত ভবনের সামনে ফিতা কেটে পায়রা ও বেলুন উড়িয়ে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

নোয়াখালীর বিজ্ঞ জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম এমপি, আইন ও বিচার বিভাগের সচিব গোলাম সারওয়ার, যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, চট্টগ্রাম গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেহ উদ্দীন আহাম্মদ, নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম সেলিম, জেলা আইনজীবী সমিতির সভাপতি এবিএম জাকারিয়া, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আজিজুল হক বকশিসহ জেলার বিশেষ ব্যক্তিবর্গ ও আইনজীবীরা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯

১১/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: