১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

বরিশালে বাংলাদেশ-শ্রীলঙ্কা অনুর্ধ-১৯ ম্যাচ

প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯

খোকন আহম্মেদ হীরা, বরিশাল ॥ প্রথমবারের মতো শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়ামে গড়াচ্ছে দুই দেশের মধ্যকার ৪ দিনের টেস্ট ম্যাচ। আগামী ২৬ অক্টোবর মুখোমুখি হবে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার অনুর্ধ-১৯ দল।

প্রথমবারের মতো আনঅফিসিয়াল এই ম্যাচকে ঘিরে ব্যস্ত সময় কাটাচ্ছেন স্থানীয় কর্মকর্তারা। তাছাড়া এই খেলা ঘিরে উন্নয়নের ছোঁয়াও লেগেছে দীর্ঘদিনের অবহেলিত এই স্টেডিয়ামে। দফায় দফায় স্টেডিয়াম পরিদর্শন করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উর্ধতন কর্মকর্তারা। পাশাপাশি ম্যাচকে ঘিরে বরিশালের দর্শকদের মধ্যে ব্যাপক উৎসাহ, উদ্দীপনার সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার সকালে সরেজমিনে দেখা গেছে স্টেডিয়ামটির অভ্যন্তরে দুটি প্যাভিলিয়ন, খেলোয়াড় কক্ষ এবং ড্রেসিং রুমসহ সংশ্লিষ্ট জায়গাগুলো আন্তর্জাতিকমানের করে গড়ে তোলা হচ্ছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সদস্য সচিব আলমগীর খান আলো জনকণ্ঠকে এ তথ্য জানিয়েছেন। নগরীর বান্দরোডস্থ চাঁদমারী এলাকায় স্থাপিত বরিশাল স্টেডিয়ামটি ২০০০ সালের দিকে আধুনিকায়নের ছোঁয়া লাগে। পূর্বের গ্যালারি ভেঙ্গে সুবিশাল গ্যালারি, দুটি প্যাভিলিয়ন এবং স্টেডিয়ামটিতে ডে-নাইট ম্যাচ খেলার জন্য স্থাপন করা হয় ফ্লাট লাইট।

রুমি ও সালেহাকে বাদ দেয়ায় নড়াইলে প্রতিবাদ

নিজস্ব^ সংবাদদাতা ॥ জাতীয় টেবিল টেনিস নারী দল থেকে বাদ পড়েছেন বর্তমান চ্যাম্পিয়ন নড়াইলের গর্ব মৌমিতা আলম রুমী ও ৫ বারের চ্যাম্পিয়ন সালেহা পারভীন। আসন্ন এসএ গেমসের জন্য জাতীয় টেবিল টেনিস নারী দল গঠনের সময় ক্যাম্পে ডাক পাবার আগ মুহূর্তে তাদের বাদ দিয়েছে বাংলাদেশ টিটি ফেডারেশন। দল থেকে বাদ দেয়ায় বৃহস্পতিবার নড়াইল টেবিল টেনিস ক্লাবে সাংবাদিক সম্মেলন করেছে জাতীয় দলের টিটি খেলোয়াড়রা। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জাতীয় পুরুষ এককের ৫ বারের চ্যাম্পিয়ন মাহাবুব বিল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন মৌমিতা আলম রুমী, জাতীয় পুরুষ দলের খেলোয়াড় পরাগ, জাবেদ ও স্থানীয় টিটি খেলোয়াড় ও কোচগণ।

বর্তমান নারী চ্যাম্পিয়ন ও দেশের একনম্বর নারী টিটি খেলোয়াড় রুমি অভিযোগ করেন, ফেডারেশন তাদের কাছ থেকে দু’বেলার অনুশীলনে লিখিত নেয়ার পরও অন্যায়ভাবে বাদ দিয়েছে। জাতীয় টিটি খেলোয়াড়দের অভিযোগ, ফেডারেশনের বর্তমান সহ-সভাপতির অপসারণের দাবিতে এর আগে ঢাকায় সাংবাদিক সম্মেলনের জের ধরে ক্ষিপ্ত হয়ে সালেহা ও রুমিকে বাদ দেয়া হয়।

প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯

১১/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



শীর্ষ সংবাদ: