১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ অফিসে হামলা অগ্নিসংযোগ

প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১০ অক্টোবর ॥ হরিপুর উপজেলা আওয়ামী লীগ কমিটির অনুমোদন ছাড়াই নতুন সদস্য অন্তর্ভুক্ত করার অভিযোগে দলীয় অফিসে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে ৩০ জন আহত হয়েছে এবং প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে।

বুধবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান হরিপুর থানার ওসি মোঃ আমিরুজ্জামান ও উপজেলা নির্বাহী অফিসার আবদুল করিম। এ ঘটনার পর পরিস্থিতি স্বাভাবিক রাখতে হরিপুর উপজেলা আওয়ামী লীগ অফিস এলাকায় অনির্দিষ্টকালের জন্য উপজেলা নির্বাহী অফিসার আবদুল করিম ১৪৪ ধারা জারি করেছেন।

হরিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মোজাফফর আহমেদ মানিক বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী সম্মেলন করার উদ্দেশে বুধবার বিকেলে দলীয় কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এ সভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নগেন কুমার পাল, সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুলসহ দলের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

মোজাফফর আহমেদ মানিক বলেন, সভা চলাচালে বিকেল সাড়ে ৫টার দিকে ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি দবিরুল ইসলামের অনুসারী হরিপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দল থেকে বহিষ্কৃত এসএম আলমগীর ও এ্যাডভোকেট সোহরাব হোসেন প্রধানের নেতৃত্বে দল থেকে অব্যাহতি পাওয়া লোকজন ও ভাড়া করা বহিরাগত সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে লাঠিসোটা, দেশীয় অস্ত্রসহ দলীর কার্যালয়ে হামলা চালিয়ে অগ্নিসংযোগ করে।

প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯

১১/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: