১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

সাতক্ষীরায় স্ত্রীকে গলা টিপে হত্যা ॥ স্বামী আটক

প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরায় স্বামীর বিরুদ্ধে অন্তঃসত্তা স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামীকে আটক করেছে। নিহত গৃহবধূর নাম পিয়া খাতুন (১৮)। তিনি কলারোয়া উপজেলার ধানদিয়া গ্রামের রাজু হোসেনের স্ত্রী। বৃহস্পতিবার সকালে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে। এ ঘটনায় আটক করা হয়েছে নিহতের স্বামী রাজু হোসেনকে।

নিহত পিয়া খাতুনের বাবা আকতারুল ইসলাম জানান, ক্যান্সারে আক্রান্ত হয়ে পিয়ার মা মারা যাওয়ার পর দুই বছর আগে অল্প বয়সে পিয়াকে ধানদিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রাজুর সঙ্গে বিয়ে দেয়া হয়। বিয়ের সময় গরু-ছাগল বিক্রি করে ৫০ হাজার টাকা যৌতুকও দেয়া হয়। এরই মধ্যে পিয়া পাঁচ মাসের অন্তঃত্তা হয়ে পড়ে। তিন মাস আগে থেকে রাজু যৌতুক হিসেবে আরও কিছু টাকার জন্য তার মেয়েকে চাপ সৃষ্টি করে আসছিল। এরই জের ধরে বুধবার রাতে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাজু রাতের কোন এক সময় পিয়াকে গলাটিপে হত্যার পর তার গলায় দড়ি দিয়ে বেঁধে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে প্রচার করে।

মাদারীপুরে লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর থেকে জানান, বৃহস্পতিবার দুপুরে শিবচর উপজেলার মাদবরচরের বিলপদ্মা নদীর শেখ কামাল সেতুর নিচ থেকে অজ্ঞাতনামা গলিত ও বিকৃত এক ব্যক্তির (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের পরনে হাফপ্যান্ট ও কোমরে গামছার সঙ্গে এক জোড়া স্যান্ডেল বাঁধা ছিল।

প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯

১১/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: