১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

৪০০ গাড়ি ভাঙচুর করবেন টাইগার শ্রফ !

প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৯, ১২:৫২ পি. এম.
৪০০ গাড়ি ভাঙচুর করবেন টাইগার শ্রফ !

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেতা টাইগার শ্রফ। সিনেমায় তার অ্যাকশন দৃশ্য মুগ্ধ হয়ে উপভোগ করেন ভক্তরা। তার বাঘি-থ্রি সিনেমাতেও থাকছে চমক।

মুম্বাই মিররে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বাঘি-থ্রি সিনেমায় একটি দৃশ্যে টাইগারকে ৪০-৪৫ জন গুণ্ডার সঙ্গে ফাইট করতে দেখা যাবে। সম্প্রতি একটি গাড়ির জাঙ্কইয়ার্ডে এর দৃশ্যধারণ শুরু হয়েছে। দৃশ্যটির জন্য প্রায় ৪০০ গাড়ির ব্যবস্থা করা হয়েছে এবং শেষ অংশে টাইগারকে সব গাড়ি ভাঙতে দেখা যাবে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, শুটিংয়ের প্রস্তুতি নিতে টিমের ১৫ দিন সময় লেগেছে। দৃশ্যটি গল্পের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এর কোরিওগ্রাফি করছেন রাম, লক্ষ্মণ ও আহমেদ। দৃশ্যের শেষে টাইগারকে বেশিরভাগ গাড়িই ভাঙতে দেখা যাবে।

এই ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা বাঘি মুক্তি পায় ২০১৬ সালে। জুটি বেঁধে অভিনয় করেন শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ। এরপর মুক্তি পায় বাঘি-টু। পরিচালনা করেন আহমেদ খান। এতে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করেন দিশা পাটানি। মুক্তির পর দুটি সিনেমাই বক্স অফিসে সাফল্য পায়।

বাঘি-থ্রি সিনেমাটিও পরিচালনা করছেন আহমেদ খান। টাইগার ছাড়াও অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর, রিতেশ দেশমুখ প্রমুখ। ২০২০ সালের ৬ মার্চ এই সিনেমা মুক্তির কথা রয়েছে।

প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৯, ১২:৫২ পি. এম.

১০/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: