১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নান্দাইলে পুলিশ দেখে দৌড়ে পালালো বর

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২২ পি. এম.
নান্দাইলে পুলিশ দেখে দৌড়ে পালালো বর

সংবাদদাতা, নান্দাইল, ময়মনসিংহ ॥ উপজেলায় একটি বাল্যবিয়ের আসরে পুলিশ উপস্থিত হলে দৌড়ে পালায় বর মোনায়েম খাঁ। আর কনেকে ঘরের ভেতরে রেখে বাইরে থেকে দরজায় তালাবন্ধ করে গা ঢাকা দেন পরিবারের লোকজন। আজ সোমবার দুপুরে জাহাঙ্গীরপুর ইউনিয়নের পূর্ব ডেউলডাংরা গ্রামে এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, আজ সোমবার ডেউলডাংরা গ্রামের ফজলুল হকের কন্যা রোকসানার (১৪) বিয়ের দিন ধার্য ছিল। রোকসানা স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। বর কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার উত্তর গোবিন্দপুর গ্রামের আব্দুল কদ্দুছের পুত্র মানায়েম খাঁ। বাল্যবিবাহের এ খবরটি গ্রাম থেকে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহাম্মাদকে জানানো হলে তিনি বিয়ে আসরে পুলিশ পাঠান।

নান্দাইল মডেল থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, তিনি থানার ওসির নির্দেশে ডেউলডাংরা গ্রামে যান। পুলিশ দেখে বিয়ের আসরে হুড়োহুড়ি লেগে যায়। কনের পরিবারের লোকজন কনেকে ঘরের ভেতরে রেখে বাইরে থেকে দরজায় তালা মেরে গাÑঢাকা দেন। অন্যদিকে বিয়ের আসরে কনের জন্য অপেক্ষমান বর মোনায়েম খাঁন অবস্থা বেগতিক দেখে দৌড়ে পালিয়ে যান। এভাবেই বাল্যবিবাহটি পন্ড হয়ে যায়।

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২২ পি. এম.

৩০/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: