২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

বাগেরহাটে দুর্বৃত্তের গুলিতে ব্যবসায়ী নিহত

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৪ এ. এম.
বাগেরহাটে দুর্বৃত্তের গুলিতে ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের ফকিরহাটে দুর্বৃত্তের গুলিতে সার-কীটনাশক ব্যবসায়ী উত্তম কুমার বসু (৩৮) নিহত হয়েছেন। সোমবার রাতে উপজেলার আট্টাকি কুন্ডুপাড়া এলাকায় ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। উত্তম কুমার বসু উপজেলার আট্টাকি কুন্ডুপাড়া এলাকার মৃত.অনীল বসুর ছেলে। তিনি ফকিরহাট বাজারে সার-কীটনাশক ও ফিডের ব্যবসা করতেন।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী মেডিকেল অফিসার সঞ্জয় কুমার বলেন,স্থানীয়রা মৃত. অবস্থায় উত্তম কুমারকে হাসপাতালে নিয়ে আসেন। তার পিঠের ডান পাশে গুলির চিহ্ন রয়েছে।

ঘটনার পরপরই পুলিশ সুপার পংকজচন্দ্র রায় ঘটনা স্থল পরিদর্শন করেন। তিনি বলেন, প্রতিদিনের মতই রাতে দোকান বন্ধ করে হেঁটে কু-পাড়ায় বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী উত্তম বসু। “পথে ওৎ পেতে থাকা খুনি তাকে পেছন থেকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

তাৎক্ষণিক পুলিশ হত্যাকারীদের সম্পর্কে কোনো তথ্য জানাতে পারেনি। তবে এলাকার কয়েকজন ব্যবসায়ী বলেন, মাস চারেক আগে উত্তম বসুর কাছে স্থানীয় একটি চিহ্নিত অপরাধী চক্র পাঁচ লাখ টাকা চাঁদাদাবি করে। চাঁদা না দেওয়ায় তারা উত্তমকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। চক্রটি ফকিরহাট বাজারের আরও ১০-১২ জন ব্যবসায়ীর কাছে চরমপন্থী নামে চাঁদা দাবি করেছে বলেও ওই ব্যবসায়ীরা জানান।

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৪ এ. এম.

২৪/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: