২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

পাঁচবিবিতে সেফটিক ট্যাংকে কাজ করতে নেমে বাড়ির মালিক সহ নিহত ২

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৪৭ পি. এম.
পাঁচবিবিতে সেফটিক ট্যাংকে কাজ করতে নেমে বাড়ির মালিক সহ নিহত ২

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট ॥ জেলার পাঁচবিবি উপজেলার শালাইপুর গ্রামে সেফটিক ট্যাংকের কাঠ ও বাঁশ খুলতে নেমে বিষক্রিয়ায় বাড়ির মালিক সহ ২ জনের মৃত্যু ও আহত এক শ্রমিককে জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১০ টায় এ ঘটনা ঘটে। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান ও ইউনিয়ন চেয়ারম্যান মুক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতরা হচ্ছেন বাড়ির মালিক মোহাম্মদ আলী (৪০) ও লেবার নাঈম হোসেন (৩০)। আজ সোমবার সকালে শালাইপুর গ্রামে বাড়ির মালিক মোহাম্মদ আলীর নির্মানাধীন টেফটিক ট্যাংকের কাঠ ও বাঁশ খোলার জন্য লেবার নাঈমকে নিয়ে নিজেই কাজ শুরু করেন।

এ সময় প্রথমে ট্যাংকের ভেতরে বাঁশ খোলার জন্য প্রবেশ করে নাঈম হোসেন। এরপর সারা শব্দ না পেলে মালিক মোহাম্মদ আলী নিজেই ট্যাংকের ভেতরে নামেন। সেখানে বিষক্রিয়ায় দুজনেই আক্রান্ত হন। দু জনেই ফিরে না এলে অপর শ্রমিক জাকারিয়া নামার চেষ্টা করে ভেতরে তাদের নিথর দেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় স্থানিয়রা মোহাম্মদ আলী ও নাঈমকে মৃত্য অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় গুরুতর অসুস্থ্য জাকারিয়াকে জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে এবং নিহত পরিবারের সদস্যদের কান্নায় বাতাস ভারি হয়ে ওঠে। উল্লেখ্য, গত ৩১ জুলাই আক্কেলপুর উপজেলার গনিপুর-জাফরপুর গ্রামে সেফটিক ট্যাংক পরিস্কার করতে নেমে বাড়ির মালিকের ছেলে সহ মর্মান্তিক ভাবে ৬ জনের মৃত্যুর ঘটনা ঘটেছিল।

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৪৭ পি. এম.

২৩/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: