২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 

ঠাকুরগাঁওয়ের সীমান্তে বিএসএফের নিযার্তনে বাংলাদেশী এক নাগরিক নিহত

প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৩৭ পি. এম.
  ঠাকুরগাঁওয়ের সীমান্তে বিএসএফের নিযার্তনে বাংলাদেশী  এক নাগরিক নিহত

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ জেলার হরিপুর উপজেলার নাগরভিটা সীমান্তে শুক্রবার ভোরে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ এর নিযার্তনে কামাল হোসেন (৩০) নামে বাংলাদেশী এক নাগরিকের মৃত্যূহয়েছে।

নিহত কামাল হোসেন উপজেলার গেরুয়াডাঙ্গী গ্রামের হাকিম উদ্দিনের ছেলে ।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানা যায়, কামাল ভোরের দিকে কাঠালডাঙ্গী সীমান্তের ৩৭০ মেইন পিলারের ওপারে ভারতে অনুপ্রবেশ করে। এসময় ভারতের নারগাঁও বিএসএফ ক্যাম্পের জোয়ানরা তাকে আটক করে এবং পিটিয়ে মারাত্মক আহত ও মুমূর্ষ অবস্থায় বাংলাদেশ সীমান্তে ফেলে রেখে যায়। ছাড়া পেয়ে আহত কামাল কোনোভাবে নো ম্যানস ল্যান্ডে এসে জ্ঞান হারিয়ে ফেলে। খবর পেয়ে ভোর ৪ টার দিকে বিজিবি’র লোকজন কামালের বাড়িতে গিয়ে তাকে মৃত অবস্থায় দেথতে পায়।

নিহত কামালের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ও ডান হাত ভাঙ্গা ছিল বলে জানান স্থানীয় গেদুরা ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ, যা বিজিবিও স্বীকার করেছে।

ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এসএনএম সামিউন্নবী চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন , এ ব্যাপারে ভারতের ১৪৬ ফুলবাড়ি ব্যাটালিয়ন বিএসএফ’র কাছে কড়া প্রতিবাদ জানানো হয়েছে এবং কোম্পানি কমান্ডার পর্যায়ে শুক্রবার বেলা সাড়ে ১১ টায় পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে বিএসএফ পিটিয়ে হত্যা করেছে বা এ জাতীয় কোনো ঘটনার কথা অস্বীকার করেছে তারা।

প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৩৭ পি. এম.

২০/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: