১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

উখিয়ায় এনজিওকর্মী খুন

প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৩৮ পি. এম.
  উখিয়ায় এনজিওকর্মী খুন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ উখিয়ার মরিচ্যা গোরিয়ার দ্বীপ রাস্তার মাথায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক এনজিও কর্মী খুন হয়েছে। নিহত যুবকের নাম মাজহারুল ইসলাম। তার বাড়ী পীরগঞ্জের কলোনি হার বলে তথ্য মিলেছে। বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান উখিয়ার হলুদিয়া পালং পশ্চিম মরিচ্যা গোরিয়ার দ্বীপ চৌরাস্তার মাথায় রক্তাক্ত অবস্থায় এক যুবক চিৎকার করতে থাকে। স্থানীয় মেম্বার মনজুর আলম জানিয়েছেন লোকজনের নিকট হতে খবর শুনে তিনি ঘটনাস্থলে এসে আহত যুবককে উদ্ধার করে দ্রুত হাসপাতালে প্রেরণ করেন।

হাসপাতাল সূত্রে জানা যায় এলোপাতাড়ি ছুরিকাঘাতে প্রচুর রক্তক্ষরণ হয়ে যুবকটি মারা যায়। নিহত যুবকের পকেটে থাকা আইডি কার্ডে তার নাম মাজহারুল ইসলাম পীরগঞ্জের কলোনি হার তার বাড়ী বলে উল্লেখ রয়েছে। এনজিও সংস্থা ব্রাকের বেশ কিছু কাগজপত্র ও ফরম পাওয়া গেছে।

অপরদিকে দুর্বৃত্তরা চুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যাবার পর রক্তাক্ত ও মুমূর্ষ অবস্থায় একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। উক্ত ভিডিওতে নিহত যুবক মৃত্যুর আগে ইনানীর আলাদ্দিন নামক এক যুবকের নাম বারবার বলতে শোনা গেছে। কি বিরোধ নিয়ে তাকে খুন করা হয়েছে, তা বিস্তারিত জানা যায়নি। উখিয়া থানার ওসি মোহাম্মদ আবুল মনসুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন লাশ উদ্ধার করা হয়েছে এবং কি কারনে ঘটনা সংঘটিত করেছে জড়িতদের অনুসন্ধান শুরু করেছে পুলিশ।

প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৩৮ পি. এম.

২০/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: