১৮ ফেব্রুয়ারী ২০১৮, ৬ ফাল্গুন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

স্বপ্ন সুপার সপের চকোলেটে পোকা, গ্রেফতার ২

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ০৮:০৩ পি. এম.
স্বপ্ন সুপার সপের চকোলেটে পোকা, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে চকোলেটে পোকা থাকায় স্বপ্ন সুপার সপের ম্যানেজারসহ দুই কর্মকর্তাকে বুধবার গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় প্রতিষ্ঠাণের ব্যবস্থাপনা পরিচালক (মালিক)সহ চারজনের বিরুদ্ধে সন্ধ্যায় জয়দেবপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- টাঙ্গাইলের মির্জাপুর থানার কামারপাড়া এলাকার বিপদ ভ’জন দাসের ছেলে স্বপ্ন সুপার সপের গাজীপুরের ব্যবস্থাপক বিপুল কুমার দাস (৩৫) ও জামালপুরের বকশিগঞ্জ থানার মদনেরচর এলাকার আহাম্মদ আলীর ছেলে একই বিক্রয় কেন্দ্রের সহকারী ব্যবস্থাপক বিপ্লব হোসেন (২৫)।

গাজীপুর আদালতের ইন্সপেক্টর রবিউল ইসলাম ও জয়দেবপুর থানার এসআই হুমায়ূন কবীর জানান, গাজীপুর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ও জেলা জজ আদালতের কর্মকর্তা-কর্মচারীদের খাবারের জন্য বুধবার দুপুরে গাজীপুর জেলা শহরের উত্তর ছায়াবিথীর হাক্কানী সোসাইটি এলাকার স্বপ্ন সুপার সপ ডিপার্টমেন্টাল স্টোর থেকে তিন প্যাকেট ‘মাক্স চকো’ চকোলেট ক্রয় করেন। তারা সেগুলো অফিসে নিয়ে খাওয়ার সময় চকোলেটের ভিতর পোকা দেখতে পান। খবর পেয়ে জয়দেবপুর থানা পুলিশ স্বপ্ন সুপার সপের ওই কেন্দ্রে গিয়ে আরো দুইটি প্যাকেটের চকোলেটে পোকা দেখতে পেয়ে সেগুলো জব্ধ করেন।

এসময় পুলিশ স্বপ্ন সুপার সপের ওই কেন্দ্রের ব্যবস্থাপক বিপুল কুমার দাস (৩৫) ও সহকারী ব্যবস্থাপক বিপ্লব হোসেনকে (২৫) আটক করে। এঘটনায় গাজীপুর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের নাজির শাহ মোঃ মামুন বাদী হয়ে নষ্ট ও খাবার অযোগ্য খাদ্য নিজেদের হেফাজতে রাখা ও বিক্রির অপরাধে বিশেষ ক্ষমতা আইনে জয়দেবপুর থানায় সন্ধ্যায় মামলা দায়ের করেন। মামলায় ওই দুইজনসহ স্বপ্ন সুপার সপের ব্যবস্থাপনা পরিচালক আরিফুল ইসলাম ও ডিভিশন সেলস্ মানেজার মুকুল ইসলামকে আসামী করা হয়েছে।

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ০৮:০৩ পি. এম.

১৪/০২/২০১৮ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: