২৩ ফেব্রুয়ারী ২০১৮, ১১ ফাল্গুন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নাটোরে অবৈধ ১৬টি দোকান উচ্ছেদ করল উপজেলা প্রশাসন

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ০৫:৩৭ পি. এম.
নাটোরে অবৈধ ১৬টি দোকান উচ্ছেদ করল উপজেলা প্রশাসন

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ দূর্ঘটনারোধে স্থানীয়দের দাবির মুখে নাটোরের নলডাঙ্গায় ১৬টি অবৈধভাবে বসা দোকান-পাট উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন। আজ বুধবার সকাল ১০টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজা হাসানের নির্দেশে নলডাঙ্গা পৌরসভার মোড়ের দুইপাশে অবৈধভাবে গড়ে ওঠা এসব দোকানপাট উচ্ছেদ করা হয়। গত মঙ্গলবার উপজেলায় বাসচাপায় এক নারী নিহত হওয়ার পরে অবৈধ দোকনাপাট উচ্ছেদ করে দূর্ঘটনা রোধে পদক্ষেপ নিয়ে আবার দাবি তোলে স্থানীয়রা। অন্যদিকে দূর্ঘটনা প্রবণ এই মোড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ হওয়ায় অনেক খুশি স্থানীয়রা।

স্থানিয়রা জানান, নলডাঙ্গা পৌরসভার মোড়ের দুই পাশে অবৈধভাবে দোকানপাট গড়ে ওঠার কারনে সেখানে অনেক জ্যামের সৃষ্টি হয়। বিপরীতমুখি ক্রসিয়ের সময় রাস্তায় জায়গা না থাকায় দুরপাল্লার যানবাহনসহ অন্যান্য যানবাহন ঠিকমত চলাচল করতে সমস্যা হয়। স্থানীয়দের এমন অভিযোগ ওদাবির মুখে নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজা হাসান পৌরসভার প্যানেল মেয়র(ভারপ্রাপ্ত) সাহেব আলীকে অবৈধ দোকানপাট উচ্ছেদ করেত নির্দেশ দেন। এরই প্রেক্ষিতে আজ সকাল ১০টার দিকে সাহেব আলী অবৈধ দোকান মালিকদের দোকান সরিয়ে নিতে বলেন। পরে ব্যবসায়ীরা তাদের দোকানের সমস্ত মালামাল সরিয়ে দেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার উপজেলার ব্রম্মপুরে বাস চাপায় একা বেগম নামের এক পথচারী নিহত হয়। এসয় বাসটি একটি ইট ভাটার খোয়া ভর্তি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এর আগে গত সপ্তাহে একই স্থানে একটি আটো নিয়ন্ত্রন হারিয়ে বিপু ও রাজু নামের দুই যুবক কে গুরুতর আহত করে। একের পর এক এ রকম দুর্ঘটনা ঘটার জন্য পৌরসভার মোড়ের দুপাশের অবৈধভাবে গড়ে উঠা দোকান ঘর ও হাট বসানোকে দায়ী করে আসছিলেন স্থানীয়রা।

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ০৫:৩৭ পি. এম.

১৪/০২/২০১৮ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: