১৮ ফেব্রুয়ারী ২০১৮, ৬ ফাল্গুন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

বরিশালে সাংবাদিককে হত্যার চেষ্টা ॥ আটক

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ০২:২০ পি. এম.
বরিশালে সাংবাদিককে হত্যার চেষ্টা ॥ আটক

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর সাহেবের গোরস্থান সংলগ্ন দৈনিক কীর্তনখোলা পত্রিকা অফিসের নিচে সন্ত্রাসী মকবুল সিকদারের হামলার শিকার হয়েছেন সাংবাদিক সালেহ টিটু। এ সময় ধারালো বটি দিয়ে সাংবাদিককে হত্যার চেষ্টা চালানো হয়।

খবর পেয়ে সংবাদকর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে সন্ত্রাসী মকবুল সিকদারকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন। এ ঘটনায় মঙ্গলবার রাতে সাংবাদিক সালেহ টিটু বাদি হয়ে নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার বাসিন্দা সন্ত্রাসী মকবুলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। সাংবাদিক সালেহ টিটু বেসরকারি টিভি চ্যানেল এসএ টিভি ও দৈনিক মানবকন্ঠ পত্রিকার ব্যুরো প্রধান এবং স্থানীয় দৈনিক কীর্তনখোলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে সন্ত্রাসী মকবুল সিকদার নিজেকে এলাকার বড় ভাই পরিচয় দিয়ে সাংবাদিকের কাছে চাঁদা দাবি করে। এনিয়ে সন্ত্রাসী মকবুলের সাথে সাংবাদিক সালেহ টিটুর বাগ্বিতন্ডার একপর্যায়ে সন্ত্রাসী মকবুল সাংবাদিক সালেহ টিটুর ওপর হামলা চালায়। পরবর্তীতে পাশ্ববর্তী একটি বাসা থেকে ধারালো বটি এনে সাংবাদিককে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এসময় সাংবাদিকের চিৎকারে সংবাদকর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে চাঁদাবাজ সন্ত্রাসী মকবুলকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

হামলাকারী সন্ত্রাসী মকবুলকে আটক করার সত্যতা স্বীকার করে বরিশাল কোতোয়ালী মডেল থানার ওসি শাহ মোঃ আওলাদ হোসেন জানান, বুধবার দুপুরে আটককৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ০২:২০ পি. এম.

১৪/০২/২০১৮ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: