২১ ফেব্রুয়ারী ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 

নড়াইলের কলাবাড়িয়ায় যুবলীগের সভাপতির বাড়িতে হামলা

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ০১:১৬ পি. এম.
নড়াইলের কলাবাড়িয়ায় যুবলীগের সভাপতির বাড়িতে হামলা

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ নড়াইলে ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফিজুর রহমান বিপ্লবের বাড়িতে প্রতিপক্ষের লোকজন হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে নড়াগাতি থানার কলাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। তালা ভেঙ্গে কলাবাড়িয়া গ্রামের গিয়াস তালুকদার ও তার লোকজন ঘরে প্রবেশ করে ৫৩ হাজার টাকা, দু’টি সোনার আংটি, একটি চেইন, কানের দুল ও মোটরসাইকেলে কাগজপত্র নিয়ে যায় বলে অভিযোগ রয়েছে।

নড়াইলের কলাবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফিজুর রহমান বিপ্লবের স্ত্রী মিতু বেগম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে কলাবাড়িয়া গ্রামের গিয়াস তালুকদার ও লোকজন গত রবিবার আমার স্বামীকে বাড়িতে অর্তকিত ভাবে কুপিয়ে গুরুতর জখম করে। আশংকাজনক অবস্থায় তাকে (বিপ্লব) গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার একদিন পর মঙ্গলবার রাতে বাড়িতে প্রবেশ করে গিয়াস তালুকদার ও তার লোকজন পিস্তল ঠেকিয়ে আমাদের ঘরে লুটপাট চালায়। এ সময় তারা ঘরের আসবাবপত্র ভেঙ্গে টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়।

মিতু বেগম আরো বলেন, লুটপাটের সময় বাঁধা দিতে গেলে গিয়াস তালুকদার ও লোকজন আমার আড়াই মাসের শিশু সন্তানের ওপর পিস্তল ঠেকিয়ে হত্যা করতে যায়। আত্মচিৎকার দিলে তারা লুটপাট করে পালিয়ে যায়। এ ব্যাপারে গিয়াস তালুকদারের সাথে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। তার ভাই কামাল তালুকদার বলেন, এসব অভিযোগ বনোয়াট। তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে এসব অভিযোগ করা হয়েছে। এদিকে, এ ঘটনায় বুধবার সকালে নড়াগাতি থানার সেকেন্ড অফিসার এসআই নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ০১:১৬ পি. এম.

১৪/০২/২০১৮ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: