২১ ফেব্রুয়ারী ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ম্যাচটা রোনালদো বনাম নেইমার নয় ॥ জিদান

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ১০:৫৫ এ. এম.
ম্যাচটা রোনালদো বনাম নেইমার নয় ॥ জিদান

অনলাইন ডেস্ক ॥ রিয়াল মাদ্রিদ-পিএসজি ম্যাচে ফুটবলপ্রেমীদের চোখ থাকবে দুই দলের সেরা তারকা ক্রিস্তিয়ানো রোনালদো ও নেইমারের দিকে। তবে রিয়াল কোচ জিনেদিন জিদানের কাছে ম্যাচটি সময়ের দুই অন্যতম সেরার লড়াই নয়; বরং এটি দুই দলের দ্বৈরথ।

বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় চ্যাম্পিয়ন্স লিগের সেরা ষোলোর প্রথম লেগে নিজেদের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে ফ্রান্সের দলটির মুখোমুখি হবে প্রতিযোগিতার টানা দুইবারের চ্যাম্পিয়ন রিয়াল। আগের দিনের সংবাদ সম্মেলনে ম্যাচ নিয়ে নিজের মনোভাব জানান জিদান।

আমরা দুজন দুর্দান্ত খেলোয়াড় নিয়ে কথা বলছি, কিন্তু আগামীকাল ম্যাচটা রিয়াল মাদ্রিদ বনাম পিএসজি; নেইমার বনাম রোনালদো নয়।

আমরা রোনালদোর মতো একজন খেলোয়াড়কে নিয়ে কথা বলতে পারি, যে ফুটবলে অসাধারণ কিছু করেছে এবং পাঁচবার ব্যালন ডি’অর জিতেছে কিন্তু মাঠে নেইমার কি করতে পারে, সেটাও সবাই দেখেছে।

নেইমার একজন মানসম্পন্ন খেলোয়াড় কিন্তু আমরা ক্রিস্তিয়ানো ও নেইমারের মধ্যে কোনো দ্বৈরথ দেখতে চাই না। আমরা রিয়াল মাদ্রিদ বনাম পিএসজি ম্যাচ দেখতে চাই।

লা লিগায় শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ১৭ পয়েন্ট পিছিয়ে চতুর্থ স্থানে আছে রিয়াল। এরই মধ্যে দলটি ছিটকে গেছে কোপা দেল রে থেকেও। জিদানের সামনে আছে কেবল চ্যাম্পিয়ন্স লিগের মুকুট ধরে রাখার সুযোগ।

এ মৌসুমে রিয়াল প্রত্যাশিত পারফর্ম না করায় তোপের মুখে আছেন জিদান। গুঞ্জন আছে তাকে বিদায় করে দিতে পারে রিয়াল। তবে এ নিয়ে ভাবনা নেই ফরাসি এই কোচের।

“সব ম্যাচই আমার কাছে গুরুত্বপূর্ণ এবং এ মুহূর্তে ভবিষ্যৎ চিন্তা আমাকে খুব বেশি বিরক্ত করছে না। এটা আমার জন্য একটা ফাইনাল নয়, চ্যাম্পিয়ন্স লিগের একটি ম্যাচ।”

“আমাদের হাতে দুই লেগের খেলা আছে এবং আমাদের যেটা করতে হবে, সেটা হচ্ছে মাঠে গিয়ে ভালো খেলা। বাকি সব নিয়ে আমি খুব বেশি চিন্তিত নই। আমরা কোনো চাপ অনুভব করছি না; ম্যাচগুলো খেলতে পেরে আমরা খুশি।”

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ১০:৫৫ এ. এম.

১৪/০২/২০১৮ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: