২৫ ফেব্রুয়ারী ২০১৮, ১৩ ফাল্গুন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নিউক্যাসলের মাঠে হারল ইউনাইটেড

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী ২০১৮, ১১:৫১ এ. এম.
নিউক্যাসলের মাঠে হারল ইউনাইটেড

অনলাইন ডেস্ক ॥ লের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও গোল পায়নি ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডের কাছে হেরেছে জোসে মরিনিয়োর দল।

রবিবার নিউক্যাসলের কাছে ১-০ গোলে হারে ইউনাইটেড। লিগের প্রথম পর্বে নিজেদের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে নিউক্যাসলকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছিল তারা।

প্রতিপক্ষের মাঠে ৩৬তম মিনিটে প্রথম ভালো সুযোগটি পায় ইউনাইটেড। মাঝ মাঠ থেকে নেমানিয়া মাতিচের ডিফেন্স চেরা পাস নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যভেদে ব্যর্থ হন অঁতনি মার্সিয়াল। গোলরক্ষকের গায়ে মেরে সুযোগটি নষ্ট করেন এই ফরাসি ফরোয়ার্ড।

তিন মিনিট পর ক্রিস স্মলিং ডুয়াইট গেইলকে ফেলে দিলে পেনাল্টির দাবি জানায় নিউক্যাসল। কিন্তু রেফারি সে আবেদনে সাড়া না দেননি।

যোগ করা সময়ে বেলজিয়ামের ফরোয়ার্ড রোমেলু লুকাকুর শট ক্রসবার উঁচিয়ে বেরিয়ে গেলে গোলশূন্যভাবে শেষ হয় প্রথমার্ধের খেলা।

বলের নিয়ন্ত্রণে শুরু থেকে পিছিয়ে থাকলেও ৬৫তম মিনিটের সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় নিউক্যাসল। জনজো শেলভির লম্বা করে নেওয়া ফ্রি কিক একজন হেডের পর গেইল ফ্লিক করলে পেয়ে যান ফাঁকায় থাকা ম্যাট রিচি; বাঁ পায়ের জোরালে শটে লক্ষ্যভেদ করেন স্কটল্যান্ডের এই উইঙ্গার।

শেষ পর্যন্ত এই গোলেই লিগে সপ্তম জয় পায় ২৮ পয়েন্ট নিয়ে ত্রয়োদশ স্থানে থাকা রাফায়েল বেনিতেসের দলের।

২৭ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইউনাইটেড। লিগের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে মরিনিয়োর দলের ব্যবধান ১৬ পয়েন্টই থাকল।

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী ২০১৮, ১১:৫১ এ. এম.

১২/০২/২০১৮ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: