১৯ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঝালকাঠিতে মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ॥ শিল্পমন্ত্রী


ঝালকাঠিতে মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ॥ শিল্পমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এম.পি বলেছেন ঝালকাঠি জেলায় মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স দেখিয়ে কাজ করে যেতে হবে। মাদক একটি বড় অপরাধ। বর্তমান সময় মাদকের ছোবলে আগামী দিনের ভবিষ্যৎ যুবকদেরকে বিপদগামী করা হচ্ছে।

কোন ভাবেই মাদককে সহ্য করা হবে না এবং মাদক বিকয়ের সাথে যারা জড়িত তাদেরকেও খুঁজে বের করে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। ঝালকাঠি জেলায় আইন শৃঙ্খলা পরিস্থিতি ভাল ও সন্তোষজনক থাকায় মন্ত্রী সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এই ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

তিনি রবিবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ্যে জেলা আইন শৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। জেলা প্রশাসক মো: হামিদুল হকের সভাপতিত্বে সভায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মানিক হার রহমান, পুলিশ সুপার মো: জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড খান সাইফুল্লাহ পনির, সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু ও কাজী সমিতির সভাপতি মাওলানা বশির আহম্মেদ প্রমুখ বক্তব্য রাখেন।

ঝালকাঠি জেলায় বিগত ডিসেম্বর মাসে ঝালকাঠি জেলায় কম মামলা দায়েরের রেকর্ড হয়েছে। এই মাসে একটি খুন, একটি ধর্ষন, দুটি নারী নির্যাতন, দুটি শিশু নির্যাতন ও দুটি শীদেল চুরি একটি চুরি ২৪ টি মাদক, অন্যান্য ২৪ টি সহ ৫৭ টি মামলা দায়ের হয়েছে। এই সংখ্যা এযাবৎ কালের মধ্যে সর্ব নিম্ন।

সম্পর্কিত:
পাতা থেকে: