২১ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ডিআইজি মিজানের সম্পৃক্ততা পাওয়া গেলে ব্যবস্থা॥ ডিএমপি কমিশনার


স্টাফ রিপোর্টার ॥ নারী কেলেঙ্কারিতে ডিআইজি মিজানুর রহমানের সম্পৃক্ততা পাওয়া গেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া। শনিবার পল্টন কমিউনিটি সেন্টারে দুস্থ ও অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি বলেন, এ বিষয়ে আইজিপি শহীদুল হকের নির্দেশে অতিরিক্ত আইজিপি মাইনুল ইসলাম ও ডিএমপির অতিরিক্ত কমিশনার শাহাবুদ্দিন কোরাইশীর নেতৃত্বে তদন্ত কমিটি কাজ করছে।

ভাটারা থানায় ডিআইজি মিজানুর রহমানের বিরুদ্ধে কোন সাংবাদিকের জিডি না নেয়ার ঘটনা জানা নেই বলেও জানান আছাদুজ্জামান মিয়া। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, জনসাধারণ থানা পুলিশের কাছ থেকে অসহযোগিতা পেলে অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

গত ৭ জানুয়ারি দেশের একাধিক গণমাধ্যমে এক নারী অভিযোগ করেন, ডিএমপির অতিরিক্ত কমিশনার মিজানুর রহমান তাকে বাসা থেকে তুলে নিয়ে জোরপূর্বক বিয়ে করেন। এরপর তাকে শারীরিক নির্যাতন করেছেন।

ডিএমপির মতিঝিল বিভাগের আয়োজনে দুস্থ ও অসহায় মানুষের মধ্যে প্রায় এক হাজার কম্বল বিতরণ করেন পুলিশ কমিশনার। এছাড়াও ওয়ারী বিভাগের আয়োজনে রাজধানীর ধলপুর কমিউনিটি সেন্টারে এক হাজার ২০০ পিস কম্বল ও ৩০০ পিস বাচ্চাদের শীতের কাপড় বিতরণ করেন তিনি।

সম্পর্কিত:
পাতা থেকে: