২১ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বাসের ধাক্কায় হেলপারের মৃত্যু


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় বাসের ধাক্কায় এক বাস হেলপারের মৃত্যু হয়েছে। এদিকে মগবাজারে একটি বহুতল ভবনে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এতে দুই গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

শনিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর উত্তরা এলাকায় বাসের ধাক্কায় মোঃ ফিরোজ (২৬) নামে যানবাহনের এক হেলপারের মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম আবু তাহের। গ্রামের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জে। এদিকে শনিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান।

নিহতের বোন মনিকা জানান, শনিবার দুপুর ১২টার দিকে উত্তরার আব্দুল্লাহপুর টঙ্গী ব্রিজের গোড়ায় টঙ্গীগামী একটি বাস ভাই ফিরোজকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অগ্নিকা- ॥ রাজধানীর মগবাজারে একটি বহুতল ভবনে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস সূত্র জানায়, শনিবার ১১টা ৪০ মিনিটে মগবাজার ২ আউটার সার্কুলার রোড সংলগ্ন মৌচাক সড়কে গ্রিন অস্ট্রাল ১৪ তলা ভবনে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ফায়ার সার্ভিসের (ঢাকা) উপ-পরিচালক মাসুদুর রহমান আকন জানান, ধারণা করা হচ্ছে ভবনের বেসমেন্টে রাখা গাড়ির যান্ত্রিক ত্রুটিতে আগুনের সূত্রপাত ঘটে। এতে বেসমেন্টে থাকা দুটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি জানান, ভবনটি ফ্লাইওভার সংলগ্ন হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়ি যেতে সময় লাগে। এ জন্য আগুন নিয়ন্ত্রণে আনতেও সময় লেগেছে। এছাড়া আগুনের ধোঁয়া ভবনের উপর তলায় চলে যাওয়ায় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে তাদের নিরাপদে সরিয়ে আনা হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: