১৮ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩


সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

অনলাইন ডেস্ক ॥ সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত এলাকায় যাত্রীবাহী বাস ও খাম্বাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২০ জন। শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার উত্তর বারাউড়া গ্রামের তেন তালুকদারের মা অমুকা রাণী (৫৬), তপনের স্ত্রী শুক্লা রাণী (২১) ও তার পাঁচ বছরের শিশু কন্যা ইতথা রাণী।

এতে তিনজন ঘটনাস্থলেই নিহত হন। হবিগঞ্জের মিলন চার্য (২৮), তার স্ত্রী শুক্লা চার্য (২০) ও জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের বাইটপাড়া গ্রামের হাবিবুর রহমানসহ (৫০) আরও ২০ জন যাত্রী আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেট থেকে জৈন্তাপুরগামী একটি যাত্রীবাহী বাস ও বিপরীত দিক থেকে আসা খাম্বাবোঝাই একটি ট্রাকের মধ্যে উপজেলার দরবস্ত বিদ্যুৎ অফিসের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন নিহত ও অন্তত ২০ জন আহত হন।

জৈন্তাপুর থানার ওসি খাঁন মো. মঈনুল জাকির হতাহতের খবর নিশ্চিত করে বলেন, আহত ও নিহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। তবে গাড়িচালক দুজনই ঘটনার পর পালিয়ে গেছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: