২০ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মাদারীপুরে ব্যবসায়ীর চোখ উৎপাটন মামলায় ধর্মঘট


মাদারীপুরে ব্যবসায়ীর চোখ উৎপাটন মামলায় ধর্মঘট

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ জেলার কালকিনির এক ব্যবসায়ীর দু‘চোখ উৎপাটন মামলায় প্রধান ৭ আসামীর নাম বাদ দিয়ে চার্জশীট দাখিল করে পুলিশ। দাখিলকৃত চার্জশীট প্রত্যাহার ও সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের অপসারণের দাবীতে অবস্থান ঘর্মঘট করেছে ভূক্তভোগি কবির মৃধা ও তার পরিবার। রবিবার বেলা ১০টায় মাদারীপুর প্রেসক্লাব চত্ত্বরে ঘন্টাব্যাপী অবস্থান ধর্মঘটের পর সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানা গেছে, চলতি বছর ৩ মে মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ি এলাকার পান ব্যবসায়ী কবির মৃধা পান নিয়ে লঞ্চযোগে ঢাকা যাচ্ছিলেন। তখন তাকে অপহরণ করে হাত-পা ভেঙ্গে দু’চোখ উৎপাটন করে স্থানীয় কয়েকজন সন্ত্রাসী ও এলাকার প্রভাবশালীরা। কবিরের দাবী, স্থানীয় প্রভাব বিস্তার আর অন্তঃদলীয় কোন্দলে এই ঘটনা ঘটেছে। পরে কবির মৃধার পিতা নূরু মৃধা বাদী হয়ে ৪ মে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় বাঁশগাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনকে প্রধান আসামীসহ ২০ জনকে আসামী করা হয়। ঘটনার সাত মাস পরে মূল আসামী মোস্তাফিজুর রহমান সুমন, মশিউর রহমান রাজনসহ ৭ জন নামভূক্ত আসামী বাদ দিয়ে পুলিশ চার্জশীট দাখিল করে। এমন কি ক্রমাগতভাবে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিচ্ছে পরিবারটিকে। এতে চরম আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন তারা।

এই ঘটনা উল্লেখ করে রবিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত মাদারীপুর প্রেসক্লাব চত্ত্বরে ঘন্টাব্যাপী অবস্থান ঘর্মঘট করে করিব মৃধা ও তার পরিবার। এসময় তারা অবিলম্বে চার্জশীটে নামভূক্ত আসামীদের অন্তঃভূক্ত করার দাবী করেন। তারা কালকিনি থানার ওসি কৃপাসিন্ধু বালা, তদন্ত কর্মকর্তা সঞ্জয় কুমার সাহাসহ সংশ্লিষ্টদের অপসারণ দাবী করেন। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কবির মৃধার পিতা নূরু মৃধা, বাঁশগাড়ি ইউপির ৯নং ওয়ার্ড মেম্বার খবির মৃধা, ৭নং ওয়ার্ড মেম্বার আক্তার শিকদার প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: