২০ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ময়মনসিংহে পুলিশী সরঞ্জামসহ আটক ৩


ময়মনসিংহে পুলিশী সরঞ্জামসহ আটক ৩

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে জেলা গোয়েন্দা(ডিবি)পুলিশের হাতে আটক হয়েছে ৩ ভুয়া ডিবি পুলিশ। উদ্বার হয়েছে ডিবি পুলিশের পোশাক, ৩টি পিস্তল ও ওয়াকিটকিসহ বেশ কিছু সরঞ্জাম। আটক ৩ জন হচ্ছে সুমন (৪০), আক্কাছ (৪২) ও পলাশ (২৮)। শনিবার গাজীপুর থেকে তাদের আটক করা হয়। ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম রবিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এই তথ্য জানান।

সাংবাদিক সম্মেলনে জানান হয়, গত ৩ ডিসেম্বর ভুয়া ডিবি পুলিশের এই ৩ সদস্য ত্রিশাল উপজেলা সদর থেকে একজন মৎস্য ব্যবসায়ীকে আটক করে তার কাছ থেকে ৯ লক্ষ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়। মহাসড়কে স্থাপিত সিসি ক্যামেরার সহায়তা নিয়ে পুলিশ এ দলটিকে গ্রেপ্তারে সক্ষম হয়।

আটক হওয়া দলটি পুরো দেশে ডিবি পুলিশের পরিচয় দিয়ে মানুষকে হয়রানি ও প্রতারণা করছিল বলে প্রাথমিকভাবে পুলিশ নিশ্চিত হয়েছে। সাংবাদিক সম্মেলনে পুলিশ সুপার জানান আরও ২ জন এই চক্রের সাথে জড়িত। তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। আটককদের জিঞ্জাসাবাদ শেষে রবিবার দুপুরে আদালতে পাঠানো হলে বিজ্ঞ আদালত তাদের জেলা হাজতে পাঠিয়ে দিয়েছে। এ ব্যাপারে ত্রিশাল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: