২০ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বিরাট-আনুশকার ভারত কাঁপানো বিয়ে...


বিরাট-আনুশকার ভারত কাঁপানো বিয়ে...

স্পোর্টস রিপোর্টার ॥ বাইশ গজে তার ব্যাটিং দাপটে কাঁপছে বিশ্ব ক্রিকেট। জীবনের ইনিংসের গোড়াপত্তনেও কাঁপিয়ে দিলেন বিরাট কোহলি। অনেক নাটকীয়তার পর বলিউড কুইন আনুশকা শর্মাকে জীবনসঙ্গী করলেন ভারত অধিনায়ক। বিয়ের জন্য ইতালির ঐতিহাসিক শহর রোম থেকে তিন শ’ কিলোমিটার দূরে ছবির মতো সুন্দর তাস্কানিকে বেছে নিলেন বহুল আলোচিত প্রেমিকযুগল। বিরাট-আনুশকা মিলে হয়ে গেলেন বিরুশকা। সোমবার মধ্যরাতে বিয়ের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে। সংবাদে প্রকাশ, তার একদিন আগেই তস্কানিতে সকল আনুষ্ঠানিতা সম্পন্ন হয়। যেখানে কেবল দুই পরিবারের কাছের মানুষরাই উপস্থিত ছিলেন। ঘনিষ্ঠজনের বরাত দিয়ে জানানো হয়েছে, ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠিত হবে। নিমন্ত্রিত অতিথির তালিকায় থাকবেন ক্রিকেট, বলিউড ও রাজনৈতিক অঙ্গনের বিখ্যাত সব ব্যক্তি। টাইগার পাতৌদি এবং শর্মিলা ঠাকুরের পর ক্রিকেট এবং বলিউডের সেরা জুটি বলা হচ্ছে বিরুশকাকে। সংবাদ মাধ্যম বলছে, ‘ওয়েডিং অব দ্য ইয়ার ২০১৭’। এতটাই আলোচিত যে, বিরাট এবং আনুশকার জুটিও এখন একটা ‘ব্র্যান্ড’। যারা শুধু বলিউডের রেড কার্পেট বা ক্রিকেট মাঠের সবুজ গালিচা নয়, দাপিয়ে বেড়াচ্ছেন বিজ্ঞাপনী দুনিয়াতেও। কয়েকদিন আগেই একটি বিবাহ অনুষ্ঠানকে কেন্দ্র করে তৈরি বিজ্ঞাপনে তাদের অংশগ্রহণ নিয়ে রীতিমতো হৈচৈই পড়ে গিয়েছিল। আনুশকার সুপারহিট ফিল্ম ‘ব্যান্ড, বাজা, বরাত’! জনপ্রিয় জনশ্রুতি হচ্ছে, একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে প্রথম আলাপ হয়েছিল বিরাট এবং আনুশকার।

প্রথম দর্শনেই প্রেম সম্ভবত ছিল না। প্রথমে বন্ধুত্ব দিয়েই শুরু হয়েছিল সম্পর্ক। ২০১৩ সালে ছিল সেই বিজ্ঞাপনের শ্যূটিং। পরের বছর জানুয়ারিতেই দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে আনুশকার এ্যাপার্টমেন্টে যান কোহলি। জল্পনার সেই শুরু। গত বছরের শুরুর দিকে দু’জনের একবার ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার সম্পর্ক জোড়া লাগে।

২০১৭ ছিল বিরুশকার জুটি হিসেবে সবচেয়ে উজ্জ্বল উপস্থিতির বছর। হাত ধরাধরি করে তারা শচীন টেন্ডুলকরের ফিল্মের রেড কার্পেটে হেঁটেছেন, নিউইয়র্কে ছুটি কাটাতে গিয়ে একসঙ্গে বাস্কেট ধরাধরি করে খাদ্যদ্রব্যও বাজার করেছেন এবং ডিসেম্বরে এসে বিয়েটাও সেরে ফেললেন। আরও একটা নতুন বছর আসছে সামনেই। আর সমান ২৯ বছর বয়সী বিরুশকা জুটিও নতুন উড়ান ধরতে তৈরি জীবনের নতুন ‘ইনিংস’ খেলার জন্য। বলিউড-হলিউড, মাঠ ও মাঠের বাইরে সব রথী-মহারথীরা তারকাজুটির বিয়ের পরই শুভেচ্ছায় সিক্ত করে চলেছেন। তালিকায় যেমন আছেন গ্রেট শচীন টেন্ডুলকর, হরভজন সিং, তেমনি শত্রুদেশ পাকিস্তানের শহীদ আফ্রিদি আর শোয়েব আকতারও।

সম্পর্কিত:
পাতা থেকে: