১৯ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নেত্রকোনায় জলমহাল নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ১৫


নেত্রকোনায় জলমহাল নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ১৫

নিজস্ব সংবাদাতা, নেত্রকোনা ॥ জেলার খালিয়াজুরি উপজেলার মেন্দিপুর ইউনিয়নের বিষহরি জলমহাল দখলকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে নিহত ব্যক্তির নাম আলতু চৌধুরী (৬২)। তিনি বানুয়ারী গ্রামের আব্দুল আহাদ চৌধুরীর পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিষহরি জলমহাল দখলকে কেন্দ্র করে বানুয়ারি গ্রামের নবাব চৌধুরী ও জিয়াখরা মৎস্যজীবী সমবায় সমিতির সদস্যদের মাঝে বিরোধ চলে আসছিল। নবাব চৌধুরী জলমহালটি তার ব্যক্তি মালিকানাধীন বলে দাবি করে আসছিলেন। অন্যদিকে জিয়াখরা মৎস্যজীবী সমবায় সমিতি এটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে ইজারা নিয়ে খাস কালেকশন করে আসছিল। এ নিয়ে বিরোধের জের ধরে মঙ্গলবার দুপুরে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নবাব চৌধুরীর ভাই আলতু চৌধুরী প্রতিপক্ষের বল্লমের আঘাতে ঘটনাস্থলে নিহত হন।

এছাড়া জয়নাল মিয়া, গোলাপ চৌধুরী, রহিমা ও সুফিয়াসহ অন্তত ১৫ জন আহত হন। আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ও মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

খালিয়াজুরি থানার ওসি মোঃ মহসীন জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্যে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে গোলাপ চৌধুরী নামে একজনকে আটক করা হয়েছে। জলমহাল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: