২০ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজশাহীতে ১৫ টি স্বর্ণের বারসহ আটক ১


রাজশাহীতে ১৫ টি স্বর্ণের বারসহ আটক ১

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে দেড়’শ ভরি ওজনের ১৫ টি স্বর্ণের বারসহ লিটন আলী শেখ (৩০) নামের এক পাচারকারীকে আটক করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১০টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ এলাকা থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি ইউনিট তাকে আটক করে।

আটক লিটন আলী শেখের বাড়ি সিরাজগঞ্জ জেলার জানপুর গ্রামে। ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ যাওয়ার সময় রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ এলাকায় স্বর্ণের বারসহ আটক হন তিনি। পরে দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে স্বর্ণের বারসহ তাকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক (ডিডি) মোহম্মদ লুৎফর রহমান জানান, সকালে সুলতানগঞ্জ এলাকায় বাস তল্লাশি চালাচ্ছিল তাদের একটি ইউনিট। এ সময় লিটনের কাছ থেকে মোট ১৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। প্রতিটি স্বর্ণের বারের ওজন ১০ ভরি। ১৫টি বারে স্বর্ণের ওজন দাঁড়ায় ১শ’ ৫০ ভরি। বর্তমানে যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৭৫ লাখ টাকা।

লুৎফর রহমান আরও বলেন, স্বর্ণের বারগুলো ঢাকা থেকে রাজশাহী হয়ে চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত দিয়ে ভারতে পাচার করা হতো বলে লিটন শেখ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। স্বর্ণের বারসহ আটক লিটন একজন সোনা পাচারকারী। মাদক বিরোধী অভিযান চালাতে গিয়ে তাকে স্বর্ণের বারসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান লুৎফর রহমান।

সম্পর্কিত:
পাতা থেকে: