২০ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা


বরিশালে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ সিনিয়র-জুনিয়র নিয়ে বিরোধের জেরধরে নগরীতে এক এসএসসি পরীক্ষার্থীকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত আবু সালেহ (১৭) নগরীর রুপাতলী এলাকার শের-এ-বাংলা রোডের বাসিন্দা লিটন মৃধার পুত্র।

রবিবার দিবাগত রাত ১০ টার দিকে শেবাচিম হাসপাতালের চিকিৎসক আবু সালেহকে মৃত বলে ঘোষনা করেন। এর আগে ওইদিন রাত সাড়ে আটটার দিকে নগরীর রুপাতলী এলাকার শের-এ-বাংলা রোডের একটি বন্ধ চায়ের দোকানের সামনে আবু সালেহর ওপর হামলার ঘটনা ঘটে।

নিহতের মামা মাসুম বিল্লাহ জানান, আবু সালেহ নগরীর নুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। গতবছর এসএসসি পরীক্ষায় খারাপ করায় এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করার প্রস্তুতি নিচ্ছিলো আবু সালেহ। বেশ কয়েকদিন পূর্বে সিনিয়র-জুনিয়র নিয়ে বিরোধকে কেন্দ্র করে আবু সালেহর সাথে একই এলাকার আতাউর রহমান সুজনের পুত্র ও নগরীর সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র হৃদয়ের বাগ্বিতন্ডা হয়। একপর্যায়ে দুইজনের মধ্যে হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটে। ওই ঘটনার জেরধরে রবিবার রাত সাড়ে আটটার দিকে আবু সালেহ বাড়ির সামনের সড়কের একটি বন্ধ দোকানের সামনে গিয়ে দাঁড়ালে হৃদয় নামের ওই যুবক লোহার রড দিয়ে পিটিয়ে আবু সাহেলকে গুরুতর জখম করে। স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় আবু সালেহকে উদ্ধার করে শেবাচিম হাসাপাতালে নিয়ে আসলে রাত দশটার দিকে কর্মরত চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষনা করেন।

কোতোয়ালী মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ ফরহাদ সরদার জানান, নিহতের লাশের সুরতাহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি হামলাকারীকে ঘাতক হৃদয়কে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

সম্পর্কিত:
পাতা থেকে: