২০ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রোনালদোর জোড়া গোলে উড়ে গেল সেভিয়া


রোনালদোর জোড়া গোলে উড়ে গেল সেভিয়া

অনলাইন ডেস্ক ॥ চ্যাম্পিয়নস লিগে এবার নিয়মিত গোল করে রেকর্ড গড়লেও স্প্যানিশ লা লিগায় গোল যেন সহজেই ধরা দিচ্ছিল না রোনালদোর কাছে। তবে পঞ্চমবারের মতো ব্যালন ডি’অর জয়ের পর আবারও নিজেকে জানান দেওয়া শুরু করছেন তিনি।

সেভিয়ার বিপক্ষে এবারের মৌসুমে প্রথম জোড়া গোল পেলেন রোনালদো। দলের সেরা তারকার এমন পারফরম্যান্সের দিনে সেভিয়াকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল।

এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যুতে রোনালদোর জোড়া গোলের সঙ্গে একটি করে গোল করেছেন ন্যাচো, হাকিমি ও টনি ক্রস। নিজেদের মাঠে এ নিয়ে টানা ১১ ম্যাচে সেভিয়ার বিপক্ষে জয় পেল লস ব্লাঙ্কোসরা। সেভিয়ার বিপক্ষে এ জয়ে বার্সা মাঠে নামার আগে পয়েন্ট টেবিলে দলটির সঙ্গে ব্যবধান কমাল রিয়াল।

৫-০ গোলের বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়লেও দ্বিতীয়ার্ধে কোনো গোলের দেখা পায়নি রিয়াল মাদ্রিদ। প্রথমার্ধের পাওয়া এ ৫ গেলের লিড নিয়েই জয় ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা।

সান্তিয়াগো বার্নাব্যুতে খেলার তিন মিনিটের মাথায়ই এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। টনি ক্রুসের নেওয়া কর্নার কিক থেকে গোল করেন স্প্যানিশ তারকা ন্যাচো। এর মাত্র ২০ মিনিট পর গোল করেন রোনালদো। অ্যাসেনসিওর ক্রস থেকে বল পেয়ে জালে জড়িয়ে দেন রিয়াল তারকা। এর মিনিট দশেক পর ডি বক্সের মধ্যে রোনালদোকে ফেলে দিয়েছিলেন মার্সেডো। ফলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আর এ সময় পেনাল্টি কাজে লাগিয়ে মাপা শটে ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন সিআরসেভেন। এর মাত্র সাত মিনিট পর টুন ক্রুসের গোলে ৪-০ গোলে এগিয়ে যায় রিয়াল। আর বিরতিতে যাওয়ার কয়েক মিনিট আগে স্প্যানিশ বংশোদ্ভূত মরক্কোর ফুটবলার আশরাফ হাকিমির গোলে পঞ্চম গোল পায় রিয়াল মাদিদ। ৫-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় জিদানের দল।

বিশ্রাম শেষে গোল পায়নি কোনো দলই। ফলে ৫-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মাদ্রিদের সেরা ক্লাবটি।

লা লিগায় এ জয়ে বার্সেলোনার সঙ্গে ব্যবধান ৫ পয়েন্টে নামিয়ে আনলো জিনেদিন জিদানের দল। ১৫ ম্যাচে নয় জয় ও চার ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠেছে রিয়াল। ৩৬ পয়েন্ট নিয়ে সবার উপরে এক ম্যাচ কম খেলা বার্সেলোনা। তবে আজ ভিয়ারিয়ালের বিপক্ষে জয় পেলেও আবারও এগিয়ে যাবে মেসি-সুয়ারেজরা।

সম্পর্কিত:
পাতা থেকে: