১৮ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নির্বাচন সংবিধান অনুযায়ী যথানিয়মে যথা সময়ে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী


নির্বাচন সংবিধান অনুযায়ী যথানিয়মে যথা সময়ে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা,ভোলা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথানিয়মে যথা সময়ে অনুষ্ঠিত হবে। কোন সরকার এলো গেলো তার বিবেচনা না করে নির্বাচন কমিশন তাদের নিজস্ব গতিতে নির্বাচন পরিচালনা করবেন। এ ক্ষেত্রে নিরাপত্তা বাহিনী তাদেরকে সার্বিক সহযোগীতা করবে। তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষ বুঝে গেছে শেখ হাসিনার কোন বিকল্প নেই। শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। তিনি বলেন, দেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে রুপান্তিত করা হবে।

আজ শনিবার বেলা ১২ টায় ভোলার লালমোহন উপজেলার মধ্য বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত বিশাল এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ও সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্র মন্ত্রী এসব কথা বলেন। এদিকে দুর্যোগপূর্ন আবহাওয়া উপেক্ষা করে লালমোহনের প্রতিটি ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা সকাল থেকে লালমোহন বাজারে বিশাল জনসভায় আসতে থাকে। বিশেষ করে স্মরন কালের এই জনসভায় নারীদের ব্যাপক উপস্থিতি ছিলো লক্ষকরার মতো। স্বরাষ্ট্র মন্ত্রী আগমন উপলক্ষে লালমোহনে দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দেয়। স্বরাষ্ট্র মন্ত্রীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে লালমোহনের বিভিন্ন সড়কে তোরন নির্মান করে স্বরাষ্ট্র মন্ত্রী শুভেচ্ছা জানানো হয়।

স্বরাষ্ট্র মন্ত্রী আরো বলেন, দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনাই। তাই উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে বলেন,আমেরিকায় ১৭৮ জন রাষ্ট্র প্রধানদের মধ্যে কোন অন্যায় বা দুর্নীতির সাথে জড়িত আছে কিনা তার এক সমীক্ষায় বাংলাদেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনা তৃতীয় হয়েছেন। কিন্তু শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়। বার বার আল্লাহতায়ালা তাকে রক্ষা করেন। মন্ত্রী আরো বলেন, বাংলাদেশ উন্নত বাংলাদেশ হবে। আমরা দারিদ্রসীমা কমিয়ে এনে ২২ % এ নিয়ে এসেছি। আমরা টার্গেট নিয়েছি। ২০২০/২১ সনের মধ্যে তা ১২% এ নিয়ে আসবো। আমরা ২০ সালের মধ্যে ৭৫ ভাগ মানুষকে শিক্ষিত করে তুলবো। ২০৪০ সালে শত ভাগ মানুষ শিক্ষিত হবে। স্বরাষ্ট্র মন্ত্রী আরো বলেন, দেশের আইন শৃঙ্খলা বাহিনী তাদের জীবন দিয়ে জঙ্গী সন্ত্রাস দমন করেছে। ভোলা-৩ আসনের সংসদ নুরুন্নবী চৌধুরী শাওন বলেন,রঅলমোহন এক সময় ছিলো সন্ত্রাসের জনপদ। গত বিএনপির আমলে মেজর হাফিজ লালমোহনে কলঙ্কর তিলক লোপন করেছিলেন। মশা,মাছি,মৌমাছি বাহিনীসহ বিভিন্ন বাহিনী করে তাদের হাতে অস্ত্র তুলে দিয়েছিলো। আর আওয়ামী লীগ সরকারের আমলে তারা আইসিটি প্রশিক্ষন দিয়ে কম্পিউটার,স্মাট ফোন তুলে দেওয়া হয়েছে।

লালমোহন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের সভাপতিত্বে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ,লালমোহন পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী রেজা মিয়া, যুগ্ন সম্পাদক দিদারুল ইসলাম অরুন,পৌর আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম হাওলাদার,সাধারন সম্পাদক সফিকুল ইসলাম বাদল প্রমুখ। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী লালমোহন উপজেলার নব নির্মিত থানা ভবন উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, বরিশাল রেঞ্চের ডিআইজি সফিকুল ইসলাম , ,ভোলা জেলা প্রশাসক মো: সেলিম উদ্দিন, ভোলা পুলিশ সুপার মো: মোক্তার হোসেনসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা বৃন্দ। এছাড়ার বিকালে ভোলার লালমোহন উপজেলায় পৃথক নতুন একটি থানা ভবন উদ্বোধন করেন এবং আওয়ামী লীগ আয়োজিত আরো একটি জনসভায় অতিথির বক্তব্য রাখেন। এদিকে নতুন থানা ভবন উদ্বোধন উপলক্ষে ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দেয়।

সম্পর্কিত:
পাতা থেকে: