১৯ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাঙ্গামাটিতে আ:লীগ নেতা হত্যা মামলায় আটক-১৪


রাঙ্গামাটিতে আ:লীগ নেতা হত্যা মামলায় আটক-১৪

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি ॥ পাহাড়ের সশস্ত্র সন্ত্রাসীদের হাতে নিহত জুড়াছড়ি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চাকমা হত্যা ও বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রাসেল মারমা এবং রাঙ্গামাটি সদরে জেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী ঝর্ণা চাকমার উপর হামলার ঘটনায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

এই তিন মামলায় বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমা ও তার ছেলেসহ ১৪ জনকে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ আটক করেছে। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার ভোররাত পর্যন্ত পুলিশী অভিযানে বিলাইছড়ি ও রাঙ্গামাটি শহর থেকে এই ১৪ জনকে আটক করা হয়েছে বলে জেলা বিশেষ শাখার কর্মকর্তা পারভেজ ও রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান এই তথ্য নিশ্চিত করেছেন। আটককৃতদের রাঙ্গামাটি বিচারিক আদালতে উপস্থাপন করে রিমান্ডের আবেদন করবে পুলিশ জানায়।

রাঙ্গামাটি শহর থেকে আটককৃতরা হলো বিলাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমা, রিটন চাকমা (২৯), বাবু চাকমা (২৭) মঙ্গলমনি চাকমা (২৬) সাধন চাকমা(২৮), রিকন চাকমা (২৮), কালঞ্জিত চাকমা (২২), রুপম চাকমা (২৪) সময় বিজয় চাকমা (২৯।

অপরদিকে বিলাইছড়ি থেকে আটককৃতরা সুনীল কান্তি চাকমা (৩৫) বুদ্ধি বিজয় চাকমা (৩২) ও সুমন চাকমা (২৫), চন্দ্র চাকমা (৩২), বিভময় চাকমা (২৬)।

সম্পর্কিত:
পাতা থেকে: