১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শান্তি প্রতিষ্ঠায় সম্প্রীতি ও বন্ধুত্ব স্থাপনের আহ্বান বন্ধু সমাজের


শান্তি প্রতিষ্ঠায় সম্প্রীতি ও বন্ধুত্ব স্থাপনের আহ্বান বন্ধু সমাজের

অনলাইন রিপোর্টার ॥ পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠায় সম্প্রীতি ও বন্ধুত্ব স্থাপনের আহ্বান জানিয়েছে বাংলাদেশ বন্ধু সমাজ। গতকাল বিকালে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ বন্ধু সমাজ আয়োজিত সাংবাদিক সম্মেলনে বন্ধু সমাজের নেতৃবৃন্দ এ আহ্বান জানান।

সাংবাদিক সম্মেলনে সভাপতির বক্তব্যে বাংলাদেশ বন্ধু সমাজের সভাপতি এফ. আহমেদ খান রাজীব বলেন, মানুষের মাঝে বন্ধুত্ব ও সম্প্রীতির পরিবেশ সৃষ্টি করাই হচ্ছে বাংলাদেশ বন্ধু সমাজের মূল লক্ষ্য। হিংসা-বিদ্বেষ-অহংকার পরিত্যাগ করে ভ্রাতৃত্ব-বন্ধুত্ব-সৌহার্দের মিশ্রণে সম্প্রীতি ও বন্ধুত্বের দেশ গড়তে পারলেই দেশে সত্য ও শান্তি প্রতিষ্ঠিত হবে।

রাজিব বলেন, পৃথিবীর সকল মানুষ হিংসা বর্জন করে পারস্পরিক ভেদাভেদ ভুলে সংঘাত ও কলহমুক্ত উৎসবমুখর পরিবেশ অতিবাহিত করলে সম্পর্ক উন্নয়ন ও বন্ধুত্ব স্থাপনে পৃথিবীতে সম্প্রীতি ও বন্ধুত্বের যুগের আগমন ঘটবে এবং শান্তি প্রতিষ্ঠিত হবে। তিনি আরো বলেন, অবিলম্বে দেশের সকল পর্যায়ে সত্য ও শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ বন্ধু সমাজকে জাতীয়ভাবে জাতীয়করণের লক্ষ্যে দেশব্যাপী কার্যকরী কমিটি গঠন করা হবে। আমি সেই কমিটিতে অন্তর্ভুক্ত হওয়ার জন্য দেশের সকল শ্রেণী-পেশার মানুষের প্রতি আহ্বান জানাচ্ছি এবং দেশবাসীর মধ্যে বন্ধুত্বের বলয় স্থাপনের লক্ষ্যে সংগঠনত্রয়ের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য প্রধানমন্ত্রীসহ যথাযথ কর্তৃপক্ষের সহায়তা কামনা করছি।

এসময় সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, এডভোকেট আবদুল্লাহ সহিদ, শিল্পপতি এম এ সাত্তার খান, এডভোকেট সুলতান আহমেদ খান, ডি.এম. আমিরুল ইসলাম অমর প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: