১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

‘নারীত্ব সেলিব্রেটে’ দীপিকার ফটোশুট


‘নারীত্ব সেলিব্রেটে’ দীপিকার ফটোশুট

ডেস্ক ॥ ভারতীয় অভিনেত্রীর নাক কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়েছে। পঙ্গু করার ফতোয়াও জারি হয়েছে। মাথার দাম ধার্য করা হয়েছে ১০ কোটি টাকা। ‘পদ্মাবতী’ তার জীবনের সবচেয়ে ক্লান্তিকর অভিজ্ঞতা। নিজেই একথা প্রচারে জানিয়েছেন দীপিকা। সেই ক্লান্তিই তিনি কাটালেন ফিল্মফেয়ার ম্যাগাজিনের প্রচ্ছদের শুটিংয়ে।

পদ্মাবতীর খোলস ছেড়ে বেরিয়েই ক্যামেরার সামনে বোল্ড রূপে ধরা দিয়েছেন দীপিকা। সমুদ্রের তটে হয়েছেন স্বল্পবসনা। নতুন করে নিজেকে মেলে ধরেছেন বিচ ওয়্যারে। মডেল হিসেবেই জীবন শুরু করেছিলেন এই অভিনেত্রী। তাই স্টিল ক্যামেরার অ্যাঙ্গেল কোনদিকে থাকে তা ভাল করেই জানেন তিনি।

এই ফিল্মফেয়ারের শুটে সেটাই প্রমাণ করে দিলেন দীপিকা। কেবল শরীরসর্বস্ব নয় এই শুট। ক্যামেরার সামনে প্রতিটি ছবিতে দীপিকার প্যাশনের ছাপ স্পষ্ট। নারীত্বকে সেলিব্রেট করার জন্যই এই শুট করা হয়েছেন। আর তাই বেছে নেওয়া হয়েছে বলিউডের এই মাস্তানিকে। প্রযোজক-পরিচালকদের প্রথম পছন্দ তিনিই। তাই তো সঞ্জয় লীলা বাওসালির মতো পরিচালকও তৃতীয়বারও তাকেই নায়িকা হিসেবে বেছে নিয়েছেন। শোনা যাচ্ছে, শাহরুখের ‘ডন থ্রি’-তেও প্রিয়াঙ্কা চোপড়ার বদলে তাকেই দেখা যাবে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: