১৭ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মেসির চুক্তি সই বিলম্বিত হওয়ায় চিন্তিত নন টিমমেটরা


মেসির চুক্তি সই বিলম্বিত হওয়ায় চিন্তিত নন টিমমেটরা

অনলাইন ডেস্ক ॥ ব্রাজিলীয়ান তারকা ফুটবলার নেইমারের বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেয়ার পর এবার ক্লাবটির প্রাণ ভোমরা লিওনেল মেসিরও বার্সা ছাড়ার গুঞ্জন উঠেছে। কারণটাও বেশ যথার্থ।

কেননা ঘড়ির কাঁটা থেমে নেই। হাতে সময় আছে এক মাসের একটু বেশি। কিন্তু এখনো লিওনেল মেসির চুক্তি নবায়ন নিয়ে কোনও পদক্ষেপ পরিলক্ষিত হচ্ছে না। তবে এ ব্যাপারে মোটেও চিন্তিত নন ক্ল্বটির খেলোযাড়রা। ডেনিস সুয়ারেজ জোর দিয়েই বলছেন বার্সা খেলোয়াড়দের মাঝে কোনা আতঙ্ক নেই।

এই ইস্যুতে বার্সার স্প্যানিশ মিডফিল্ডার ডেনিস সুয়ারেজের ভাষ্য, ‘মেসির চুক্তি নবায়নে সম্মান রেখে বলছি, আমি মনে করি এখানে তার আরও লম্বা সময় থাকা বাকি। শুক্রবার (আজ) তিনি ট্রেনিংয়ে থাকবেন এবং রবিবার ভ্যালেন্সিয়ার বিপক্ষে খেলবেন। এখানে সবাই শান্ত কারণ বার্সা লিও’র (মেসি) জীবনের অবিচ্ছেদ্য অংশ। আমরা আশা করি তিনি এখানে দীর্ঘ সময় ধরে থাকবেন এবং আমরা তার খেলা উপভোগ করে যেতে পারবো।

এদিকে, মেসির ব্যাপারে নির্ভার তার টিমমেটরা। ক্লাব প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ অভয় দিয়ে বলেছেন, উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। খুব শিগগিরই মেসি চুক্তিপত্রে সই করবেন বলে নিশ্চয়তা দিয়ে আসছেন তিনি।

প্রসঙ্গত, গত জুলাইয়ে ক্লাব কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছিল ২০২১ সাল পর্যন্ত চুক্তি নবায়নে রাজি মেসি। তখন তার বয়স হবে ৩৪। চলতি মৌসুম শেষেই বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। এমতাবস্থায় জানুয়ারির দলবদলের বাজারে অন্য ক্লাবের সঙ্গে আলোচনা করতে কোনো বাধা নেই।

উল্লেখ্য, মেসি ২০০৪ সাল থেকে খেলছেন বার্সার সিনিয়র দলে। লা লিগায় ৩৯৪ এবং সব মিলিয়ে ৬০০ ম্যাচ খেলেছেন। সুদীর্ঘ ক্যারিয়ারে করেছেন ৫২৩ গোল। অ্যাসিস্ট করেছেন ২৩৪ গোলে। বার্সার হয়ে জিতেছেন ৪২৫ ম্যাচ। ফুটবল ইতিহাসেরই অন্যতম সেরা এ খেলোয়াড়ের হ্যাটট্রিক ৩৯টি! বার্সার হয়ে দলগতভাবে জিতেছেন ৩০টি ট্রফি। এছাড়া ব্যক্তিগত পর্যায়ে পাঁচটি ব্যালন ডি’অর ও চারটি গোল্ডেন বুট জিতেছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: