১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

র্যা ডিসনে চলছে ইন্টারন্যাশনাল হেলদি এবং অর্গানিক ফুড ফেস্টিভ্যাল


র্যা ডিসনে চলছে ইন্টারন্যাশনাল হেলদি এবং অর্গানিক ফুড ফেস্টিভ্যাল

অনলাইন ডেস্ক ॥ র্যা ডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল এ বাংলাদেশে প্রথমবারের মত শুরু হল ইন্টারন্যাশনাল হেলদি এবং অর্গানিক ফুড ফেস্টিভ্যাল। এই ফেস্টিভ্যালে ঢাকাবাসী উপভোগ করতে পারবে আকর্ষণীয় এবং স্বাস্থ্যকর অর্গানিক খাবারের সমাহার।

ঢাকা শহরের মানুষের স্বাস্থ্য সমস্যা দূর করতে এবং স্বাস্থ্যকর খাবারের একটি দৃষ্টান্ত স্থাপন করতে র্যা ডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে অনুষ্ঠিত হচ্ছে ইন্টারন্যাশনাল হেলদি এবং অর্গানিক ফুড ফেস্টিভ্যাল। 'সুস্বাদু খাবার মানেই অস্বাস্থ্যকর', এই ফেস্টিভ্যালের মাধ্যমে মানুষের এই ভুল ধারণা দূর করা হবে। এছাড়া এই ফেস্টিভ্যালে মানুষকে বাংলাদেশের স্বাস্থ্যকর এবং অর্গানিক খাবারের ব্যাপারে ধারণা দেয়া হবে।

পাঁচদিন ব্যাপী এই উৎসব শুরু হয়েছে ২১ নবেম্বর । চলবে ২৫ নবেম্বর, ২০১৭ পর্যন্ত । র্যা ডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলের জেনারেল ম্যানেজার ক্রিস্টোফ ভোগলি এই ফেস্টিভ্যাল সম্পর্কে বলেন, " ঢাকা এবং বাংলাদেশের উচ্চবিত্ত সমাজের একটি বড় অংশ একই সাথে সুস্বাদু এবং স্বাস্থকর খাবার পছন্দ করেন, কিন্তু তাদের জন্য বর্তমানে তেমন কিছু কেউ চিন্তা করছে না। বিশেষ করে তরুণ প্রজন্ম এবং মধ্যবয়সীরা ইদানিং স্বাস্থ্যকর জীবনযাপনের দিকে অগ্রসর হচ্ছে।'

এই ফেস্টিভ্যালে স্বাস্থকর এবং কেমিকাল মুক্ত শাকসবজি এবং ইমপোর্টেড কফি বিনস ও পাওয়া যাচ্ছে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: