১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন ভারতীয় সেনার কর্নেল


ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন ভারতীয় সেনার কর্নেল

অনলাইন ডেস্ক ॥ সহকর্মীর মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন ভারতীয় সেনার কর্নেল পদমর্যাদার এক আধিকারিক। পুলিশ জানিয়েছে, ৫৬ বছরের ওই অভিযুক্ত শিমলায় আর্মি ট্রেনিং কম্যান্ডে (এআরটিআরএসি) কর্মরত।

শিমলার সদর থানার পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় এআরটিআরএসি-র এক লেফ্টেন্যান্ট কর্নেল তাঁর মেয়েকে সঙ্গে নিয়ে থানায় আসেন। সেই সময় ওই তরুণী বেহুঁশ অবস্থায় ছিল। লেফ্টেন্যান্ট কর্নেলের অভিযোগ, বাড়িতে ডেকে নিয়ে গিয়ে তাঁর মেয়েকে ধর্ষণ করেছেন কর্নেল পদমর্যাদার এক ব্যক্তি। অভিযোগ দায়ের করার পর পুলিশকে সঙ্গে নিয়েই ওই তরুণীকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁর জ্ঞান ফিরলে পুলিশের কাছে একই অভিযোগ জানায় বছর একুশের ওই তরুণী। সে রাতেই অভিযুক্ত কর্নেলকে আটক করা হয়। পরের দিন তাঁকে গ্রেফতারও করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, কর্নেলের সঙ্গে প্রায়শই ফোনে কথাবার্তা হত ওই তরুণীর। কয়েক দিন আগেই তাঁকে বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন কর্নেল। সেটা ঠিক কী কারণে তা জানার চেষ্টা করেছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, মডেলিংকেই পেশা হিসেবে বেছে নিতে চান ওই তরুণী। ওই কর্নেল তাঁকে মডেলিং-এর কাজ পাইয়ে দেওয়ার লোভ দেখিয়েছিলেন কি না তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

সম্পর্কিত:
পাতা থেকে: