১৭ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সোনারগাঁয়ে দুই নারীকে পিটিয়ে আহত দোকান ভাংচুর


সোনারগাঁয়ে দুই নারীকে পিটিয়ে  আহত  দোকান ভাংচুর

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁয়ের কাচঁপুরে মাদক ব্যবসায় বাধা দেয়ার অভিযোগে মীনা বেগম ও তার বোন মুন্নি আক্তারকে পিটিয়ে আহত করেছে মাদক বিক্রেতারা। এ সময় তার চায়ের দোকানে ভাংচুর চালায়। বুধবার বিকেল কাচঁপুরের সেনপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। এ বিষয়ে বুধবার সন্ধ্যায় সোনারগাঁও থানায় লিখিত অভিযোগ দিয়েছে। সোনারগাঁ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রিয়াজুল অভিযোগ দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের সেনপাড়া এলাকায় নুরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া হিসেবে মীনা বেগম একটি চায়ের দোকান রয়েছে। একই এলাকার আব্দুল আউয়াল, শাহ আলম মিয়া ও সালাম মিয়া এলাকায় দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে বলে অভিযোগ রয়েছে। তাদের মাদক ব্যবসায় বাধা দেয়ায় উল্লেখিত মীনা বেগম ও তার বোন মুন্নি আক্তারকে পিটিয়ে আহত করে এবং চায়ের দোকান ভাংচুর করে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসীরা।

এ বিষয়ে মীনা বেগম বলেন, মাদক ব্যবসায় বাধা দেয়ায় মাদক ব্যবসায়ী আউয়াল মিয়ার নেতৃত্বে আমাদের উপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে। অভিযোগের বিষয়ে জানতে চাইলে আব্দুল আউয়াল মিয়া বলেন, তারা কোন মাদক ব্যবসার সঙ্গে জড়িত নন। নিজেদের মধ্যে সামান্য ভুল বুঝাবুঝির বিষয়টি বলে মিমাংসা করে নিব।

সম্পর্কিত:
পাতা থেকে: