১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালে বখাটেদের হামলায় কলেজ ছাত্র খুন


বরিশালে বখাটেদের হামলায় কলেজ ছাত্র খুন

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ অধ্যক্ষকে লাঞ্ছিত করার প্রতিবাদ করায় বখাটেদের হামলায় সাকির গোমস্তা নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। নিহত সাকির জেলার গৌরনদী পৌর এলাকার পালরদী মডেল স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র ও আশোকাঠী মহল্লার বাসিন্দা আইউব আলী গোমস্তার পুত্র। এ ঘটনায় আজ বুধবার দুপুরে থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, স্থানীয় বখাটে সোহেল, ইলিয়াছ, সুজন ও এমরান মীরসহ কতিপয় বখাটেরা মঙ্গলবার দুপুরে কলেজ ক্যাম্পাসে এসে পালরদী মডেল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তপন কুমার রায়কে লাঞ্ছিত করে। কলেজ ছাত্র সাকির এর প্রতিবাদ করলে বখাটেরা ক্ষিপ্ত হয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে। মুমূর্ষ অবস্থায় আহত সাকিরকে প্রথমে বরিশাল শেবাচিম ও পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোররাতে সাকির মারা যায়।

বুধবার বেলা এগারোটায় নিহত সাকিরের হত্যাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে কলেজ চত্বরে শিক্ষার্থীরা মানববন্ধন করেছে। দুপুরে বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মফিজুল ইসালাম ও র্যা বের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় সাকিরের মা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: