১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভোলার ফুটবল খেলে দর্শক মাতালেন উপমন্ত্রী


ভোলার ফুটবল খেলে  দর্শক মাতালেন উপমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, লালমোহন, ভোলা ॥ আরিফ খান জয় যুব ও ক্রীড়া উপ মন্ত্রী হলেও খেলার মঞ্চে তিনি এখনো প্রধান অতিথি হিসাবে বসে থাকতে পারেনি। তিনি উপমন্ত্রী হয়েও ভোলা জেলার তৃনমূলের এক জনপদ লালমোহন উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের মঙ্গলসিকদার হাই স্কুল মাঠে ফুটবল খেলায় বল নিয়ে নিজেই মাঠে খেলে এলাকায় ব্যাপক চমক সৃষ্টি করে দর্শকদের মাতিয়েছেন।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত এই খেলায় অর্ধলক্ষাধিক দর্শক মাঠে খেলা উপভোগ করেন। মঙ্গলবার বিকালে ইনতিসার চৌধুরী রাইয়ান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চতলা ফুটবল একাদশ ও তজুমদ্দিনের খাসেরহাট পঞ্চায়েত ক্রীড়া চক্রের মধ্যে অনুষ্ঠিত হয়। ওই খেলায় প্রধান অতিথি ছিলেন, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় ও বিশেষ অতিথি ছিলেন, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

টান টান উত্তেজনা পূর্ন এই খেলার প্রথময়ার্ধে খেলায় কোন গোল না হলে দ্বিতীয়ার্ধে ফাইনাল খেলার প্রধান অতিথি উপ মন্ত্রী আরিফ খান জয় মঞ্চে বসে থাকতে পারেননি। দুই দলের পক্ষেই ১০ মিনিট করে মোট ২০ মিনিট মাঠে ফুটবল খেলে এলাকায় খেলার মাঠে ব্যাপক চমক সৃষ্টি করেছেন। নির্ধারিত সময়ের খেলায় কোন গোল না হওয়ায় অবশেষে ট্রাইব্রেকার চতলা ফুটবল একাদশ কে ২-৩ গোলে হারিয়ে তজুমদ্দিনের খাসের হাট পঞ্চায়েত ক্রীড়া চক্র বিজয়ী হয়েছে।

খেলা শেষে বিজয়ী দলের মধ্যে ট্রফি গোল্ডকাপ বিতরন করেন যুব ও ক্রীড়া উপ মন্ত্রী আরিফ খান জয় ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। এ সময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মো: সেলিম উদ্দিন, পুলিশ সুপার মো: মোক্তার হোসেন,লালমোহন উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত কোরবানির ঈদের পর দিন এই ফুটবল টুর্নামেন্টের শুরু হয়। এই খেলায় লালমোহন ও তজুমদ্দিন উপজেলার মোট ৯টি দল অংশ গ্রহন করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: