১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রামগতিতে শিশু শ্রমিক নিহত


 রামগতিতে শিশু শ্রমিক নিহত

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুর জেলার রামগতিতে হোটেল শ্রমিক মো. রিয়াজ (১৪) অপর শ্রমিক আবিরের (১৫) ঘুষিতে মৃত্যু হয়েছে। তবে, নিহতের পরিবারের অভিযোগ হোটেল মালিক জাহেরসহ তাকে মারধর করলে তার মৃত্যু হয়। এ ঘটনায় আবিরকে আটক করা হয়েছে। এ ছাড়াও ওই হোটেলের আরও ৫ জন শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়। সোমবার রাত ১০টার দিকে রামগতি উপজেলা সদর আলেকজান্ডার বাজারে গ্রামীন হোটেল (খাবার রেস্তারা) এ ঘটনা ঘটে।নিহত রিয়াজ উপজেলার শিক্ষাগ্রামের সফু মাঝির ছেলে। অভিযুক্ত আবির কোলাকোপা গ্রামের আবদুল হাই’র ছেলে।

নিহতের মা পারভীন আক্তার ও বাবা সফু মাঝি বলেন, পরিবারের অভাব মেটাতে গত ৩ বছর থেকে গ্রামীন হোটেলে শ্রমিকের কাজ করে রিয়াজ। সোমবার রাতে হোটেলের রান্নাঘরে তার সহকর্মী আবিরের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে আবির ও হোটেল মালিক জাহের তাকে মারধর করে। এ সময় রিয়াজ গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যায়। রিয়াজকে উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ সময় হোটেল মালিক তার মরদেহ হাসপাতালে রেখে পালিয়ে যায় বলে অভিযোগ স্বজনদের।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. ইকবাল হোসেন বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই হোটেল কর্মচারীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শ্রমিক আবিরের ঘুষিতে অপর শ্রমিক রিয়াজ জ্ঞান হরায়। নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অভিযুক্ত আবিরকে আটক করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: