১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সালমানের পিঠ ম্যাসাজ করলেন রণবীর!


সালমানের পিঠ ম্যাসাজ করলেন রণবীর!

অনলাইন ডেস্ক ॥ এমনিতেই তিনি চঞ্চল স্বভাবের। কখন কী যে করে বসেন কেউ বলতে পারে না।

তাই বলে এভাবে ‘রেস থ্রি’র সেটে গিয়ে উপস্থিত হবেন রণবীর সিং কে তা ভেবেছিল? আর তারপর সালমান খানের সঙ্গে এমনটা করে বসবেন। তা বোধহয় ভাইজানও ভেবে উঠতে পারেননি। কী কাণ্ড করলেন রণবীর?

না, কোনো খারাপ কাজ করেননি রণবীর। আসলে সিনিয়র অভিনেতার কাজের কষ্ট একটু লাঘব করার চেষ্টা করেছেন সঞ্জয় লীলা বনশালির আলাউদ্দিন খিলজি। বলিউডের সুলতানের পিঠে একটু ম্যাসাজ করে দিয়েছেন মাত্র। যা বেশ উপভোগ করেছেন সাল্লু।

ছবিটি টিপস ফিল্মস অ্যান্ড মিউজিকের অফিশিয়াল টুইটার পেজ থেকে শেয়ার করা হয়েছে। যাতে মজা করে লেখা হয়েছে, একজন অভিনেতার কষ্ট কেবল আরেকজন অভিনেতাই বুঝতে পারেন। আরও একটি ছবি শেয়ার করেছেন প্রযোজক রমেশ তুরানি।

যাতে কোরিওগ্রাফার তথা ‘রেস থ্রি’র পরিচালক রেমো ডি’স্যুজাও রয়েছেন। কীভাবে রণবীর সেটের সবাইকে মাতিয়ে রেখেছিলেন, তাই জানিয়েছেন প্রযোজক।

এদিকে ‘রেস থ্রি’র শুটিংয়ে ব্যস্ত থাকলেও ‘টাইগার জিন্দা হ্যায়’র প্রচারে কমতি রাখছেন না সালমান খান। সম্প্রতি তার নতুন ছবির গানের প্রথম টিজার বেরিয়েছে। যাতে সালমান-ক্যাটরিনা দু’জনেই ‘সোয়্যাগ’-এর মুডে রয়েছেন। মঙ্গলবারই প্রকাশ্যে আসবে এই নতুন গান। তার আগেই গানের টিজার প্রকাশ্যে এনেছেন নায়িকা ক্যাটরিনা।