১২ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালের মাদক সম্রাট ফরহাদ গ্রেফতার


বরিশালের মাদক সম্রাট ফরহাদ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার উত্তর জনপদের মাদক সম্রাট এক ডজন মাদক মামলার পলাতক আসামি ফরহাদ সরদার অবশেষে সোমবার বিকেলে পুলিশের অভিযানে গ্রেফতার হয়েছে। তার স্বীকারোক্তিমতে পুলিশ গ্রেফতারকৃত নিজ বাসা থেকে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। গ্রেফতারকৃত ফরহাদ সরদার জেলার গৌরনদী পৌর এলাকার সুন্দরদী মহল্লার বাসিন্দা হবিজ সরদারের পুত্র।

এরপূর্বে গত ১৬ নবেম্বর দুপুরে ফরহাদ সরদারকে (২৭) গ্রেফতার করতে গিয়ে পুলিশের তিনটি দল চরম বেকায়দায় পরেছিলেন। ওইসময় মাদক সম্রাট ফরহাদ নিজ ঘরের কলাবসিবল গেট আটকিয়ে পুলিশকে উদ্দেশ্য করে বলেছিলো তাকে (ফরহাদ) গ্রেফতার করা হলে ঘরের ভেতরে থাকা তার ছোট্ট শিশুকে সে গলাটিপে হত্যা করে নিজে আত্মহত্যা করবেন। তার হুমকির মুখে দুপুর থেকে রাত বারোটা পর্যন্ত পুলিশ অবস্থান নিলেও পরবর্তীতে অভিযান স্থগিত করা হয়।

গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই সগির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে টরকী এলাকা থেকে ফরহাদ সরদারকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি মতে নিজ বাসা থেকে ১০৫ পিস ইয়াবা ট্যাবেলট উদ্ধার করা হয়েছে। এসআই সগির আরও জানান, মাদক সম্রাট ফরহাদ সরদারের বিরুদ্ধে গৌরনদীসহ বিভিন্ন থানায় প্রায় একডজন মাদক মামলা রয়েছে।

অপরদিকে রবিবার রাতে কটকস্থল মরহুম ইমাম উদ্দিন পাগলের মাজার এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা টুটুল সরদাকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় এসআই সগীর হোসেন বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের করেছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: