১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সন্ধ্যা নদীতে দুই ট্রলারের সংঘর্ষে নিখোঁজ যাত্রীর সন্ধান মেলেনি


সন্ধ্যা নদীতে দুই ট্রলারের সংঘর্ষে নিখোঁজ যাত্রীর সন্ধান মেলেনি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার বানারীপাড়া উপজেলার সন্ধ্যা নদীতে যাত্রীবাহী ও মালবাহী দুটি ট্রলারের মুখোমুখী সংঘর্ষে নিখোঁজ এক যাত্রীর সোমবার দুপুর দুইটা পর্যন্ত সন্ধান মেলেনি। এর আগে রবিবার রাতে বানারীপাড়া বন্দর সংলগ্ন সন্ধ্যা নদীতে ট্রলার দুটির সংঘর্ষের ঘটনায় আহত সাত যাত্রীর তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত যাত্রীরা জানান, যাত্রীবাহী একটি ট্রলার বানারীপাড়া ফেরিঘাট থেকে বাংলাবাজার যাওয়ার পথে বিপরীতদিক থেকে আসা মালবাহী আরেকটি ট্রলারের সাথে রাত সাড়ে সাতটার দিকে ধাক্কা লাগে। এ সময় যাত্রীবাহী ট্রলার থেকে ১৩ যাত্রী নদীতে পড়ে যায়। এরপর সব যাত্রীরা সাতরে তীরে উঠতে সক্ষম হলেও দুলাল নামের এক যাত্রীর নিখোঁজ হয়।

বানারীপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা নুরুল ইসলাম জানান, নদীতে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের জন্য ঘটনার পর থেকে তৎপরতা চলছে। সোমবার দুপুর পর্যন্ত নিখোঁজ যাত্রীর কোন সন্ধান মেলেনি। তিনি আরও জানান, সংঘর্ষে দুটি ট্রলারের কোনোটি ডুবে যায়নি।

বানারীপাড়া থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুটি ট্রলারই আটক করেছে। গুরুতর আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিখোঁজ ব্যক্তির উদ্ধারে অভিযান চলছে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: