১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান পদের উপ নির্বাচনের তফসিল ঘোষনা


গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান পদের উপ নির্বাচনের তফসিল ঘোষনা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ চেয়ারম্যান পদের উপ নির্বাচনের জন্য নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের তফসিল ঘোষনা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আজ রবিবার জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাজ মিয়া বিষয়টি নিশ্চিত করে জানায় এই নির্বাচনে রির্টানীং কর্মকর্তা হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে কিশোরীগঞ্জ উপজেলার নির্বাচন অফিসার মনোয়ার হোসেনকে।

সুত্র মতে চলতি বছরের ২২জুন ওই ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করে। ফলে ওই পদটি শুন্য ঘোষনা করে নির্বাচন কমিশন। তবে নির্বাচন কমিশন থেকে শুন্য আসনে উপ-নির্বাচনের জন্য ৯০ দিনের মধ্যে ভোট গ্রহনের কথা থাকলেও সম্প্রতিকালের বন্যার কারনে এই উপ-নির্বাচন নির্বাচন পিছিয়ে দেয়া হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী চলতি বছরের ২৮ ডিসেম্বর উপ-নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এর মধ্যে ২৭ নবেম্বর (সোমবার) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। মনোনয়ন পত্র যাচাই বাছাই ২৯ নবেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ৬ ডিসেম্বর ও প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর।

গাড়াগ্রাম এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, চেয়ারম্যান পদের উপ-নির্বাচন ঘিরে সাজ সাজ রব পড়েছে। সম্ভাব্য প্রার্থীরা দোয়া চেয়ে পোষ্টার ছাপিয়েছে। এলাকাবাসী জানায়, সম্ভাব প্রার্থীদের মধ্যে ৭ জন মাঠে নেমেছে। এদের মধ্যে একজন নারীও রয়েছেন। সকল সম্ভাব্য প্রার্থীরা এলাকা উন্নয়নে আশ্বাস দিয়ে মনোয়ানপত্র দাখিলের আগেই ভোটারদের মন জয় করতে মাঠে নেমে পড়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: