১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টানা চতুর্থ জয় পেল চেলসি


টানা চতুর্থ জয় পেল চেলসি

অনলাইন ডেস্ক ॥ ইংলিশ প্রিমিয়ার লিগে টানা চতুর্থ জয় পেল চেলসি। এডেন হ্যাজার্ডের জোড়া গোলে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে ৪-০ গোলে হারিয়েছে গতবারের চ্যাম্পিয়নরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় চেলসি। ম্যাচের ১৭ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন মোরাতা। ডি-বক্সের বাইরে থেকে এডেন হ্যাজার্ডের জোরালো শট গোলরক্ষক বেন ফস্টার ঝাঁপিয়ে ঠেকালেও ফিরতি বল জালে জড়ান স্প্যানিশ এই ফরোয়ার্ড। এ নিয়ে চলটি লিগে অষ্টম গোল করলেন এই তারকা।

ছয় মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন হ্যাজার্ড। সেস ফাব্রেগাসের পাসে মোরাতার চমৎকার ব্যাকহিলে পাওয়া বল কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন বেলজিয়ামের ফরোয়ার্ড হ্যাজার্ড।

ম্যাচের ৩৮ মিনিটে বাঁ-দিক থেকে ফাব্রেগাসের ফ্রি-কিকে বল গোলমুখে ফাঁকায় পেয়ে ভলিতে ব্যবধান আরও বাড়ান স্প্যানিশ ডিফেন্ডার মার্কোস আলোনসো।

বিরতি থেকে ফিরে নিজদের দ্বিতীয় গোল করেন হ্যাজার্ড। ম্যাচের ৬২ মিনিটে ফাব্রেগাসের উঁচু লম্বা করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সে ঢুকে একজনের বাধা এড়িয়ে জোরালো শটে বল জালে জড়ান। বাকি সময় আর কোন গোল না হলে জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে গতবারের চ্যাম্পিয়নরা। এ জয়ে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে উঠে এসেছে চেলসি।

এ দিকে দিনের অন্য ম্যাচে গাব্রিয়েল জেসুস ও কেভিন ডি ব্রুইনের গোলে লেস্টার সিটিকে ২-০ গোলে হারিয়েছে শীর্ষে থাকা সিটি। মোহামেদ সালাহর জোড়া গোলে সাউথ্যাম্পটনের বিপক্ষে ৩-০ গোলের জয় পায় লিভারপুল। আর নিজেদের মাঠে টটেনহ্যাম হটস্পারকে ২-০ গোলে হারিয়েছে আর্সেনাল।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: