১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

এবার ‘মিস ওয়ার্ল্ড’ হলেন ভারত সুন্দরী মানসী


এবার ‘মিস ওয়ার্ল্ড’ হলেন ভারত সুন্দরী মানসী

জনকণ্ঠ ডেস্ক ॥ ইংল্যান্ড ও মেক্সিকো সুন্দরীদের ডিঙ্গিয়ে এবার ‘মিস ওয়ার্ল্ড’ হলেন ভারত সুন্দরী মানসী। ঘোষণার পর ১৬ সালের মিস ওয়ার্ল্ড পুয়ের্তোরিকো সুন্দরী স্টেফানি দেল ভ্যালে শনিবার সন্ধ্যায় চীনের সানাইয়ার মানসীর মাথায় বিশ্ব সুন্দরীর মুকুট পরিয়ে দেন। প্রতিযোগিতায় মিস ইংল্যান্ড স্টেফানি ছিল প্রথম বানারআপ ও মেস্কিকো সুন্দরী আন্দেয়া মেজা দ্বিতীয় রানারআপ হয়েছেন।

বিডিনিউজ জানায় চীনের, সানাইয়া শহরে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড’ মুকুটজয়ী মানসী চিল্লা (২০) ভারতের হরিয়ানার অধিবাসী। ভগত ফুল সিং সরকারী মেডিক্যাল কলেজে চিকিৎসা শাস্ত্রে পড়াশোনা করছেন তিনি। ‘টাইমস নাউ’-এর প্রতিবেদনে বলা হয়, গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে ‘মিস ওয়ার্ল্ড’ এর সেরা পাঁচে জায়গা করে নেয়া মানসী বলেন, ‘বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেব এটা আমার ছোটবেলার স্বপ্ন। শুধু আমার নয়, আমার পরিবার ও কাছের সবাই আমাকে এ বিষয়ে উৎসাহিত করেছে। আশাকরি অনেকদূর যাব।

এবার ‘বিশ্ব সুন্দরীর’ সেরা পাঁচে জায়গা করে নিয়েছিল ইংল্যান্ড, ফ্রান্স, মেক্সিকো, ভারত ও কেনিয়ার সুন্দরীরা। শনিবার সন্ধ্যায় ৬৭তম বিশ্বসুন্দরীকে নির্বাচিত করেন বিচারকরা। বিচারক ছিলেন জুলিয়া মর্লে, মাইক ডিক্সন, এন্ড্রু মিনারিক, ডনি ডার্বি, আর্নল্ড ভার্জেরিয়া ও মিস ওয়ার্ল্ড রোহিত কেন্দেওয়াল।

১৯৬৬ সালে প্রথম ভারতীয় হিসেবে বিশ্বসুন্দরীর মুকুট জয় করেন রেইতা ফারিয়া। এরপর ঐশ্বরিয়া রাই বচ্চন, ডায়ানা হেইডেন, যুক্তামুখী, প্রিয়াঙ্কা চোপড়া জয় করেছেন বিশ্ব সুন্দরী খেতাব।

প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেয়া জেসিয়ার জায়গা হয়েছিল প্রথম ৪০ জনের মধ্যে। অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে উপস্থিত ছিলেন জেসিয়া। রবিবার ঢাকার উদ্দেশে চীন ত্যাগ করবেন তিনি

সম্পর্কিত:
পাতা থেকে: