১৭ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় এমপিসহ আহত ৪


টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় এমপিসহ আহত ৪

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদসহ (৭৬) চারজন আহত হয়েছেন। শনিবার বিকেল সাড়ে ৫টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাটিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে। আহতরা হলেন- সংসদ সদস্যের ভাতিজা রিপন (৩৮), শাজাহান (৪০) ও গাড়ির চালক মঞ্জু (৩৫)। এরা সবাই এমপির সফর সঙ্গী ছিলেন।

টাঙ্গাইলের পুলিশ সুপার মাহবুব আলম পিপিএম জানান, সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদ মাইক্রোবাস যোগে গাইবান্ধা থেকে দুপুর ১২টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। তাদের মাইক্রোবাসটি মির্জাপুরের নাটিয়াপাড়া এসে পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসা লোটন পরিবহন নামের যাত্রীবাহী একটি বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় মাইক্রোবাসে থাকা এমপি গোলাম মোস্তফা আহমেদসহ চারজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে গোলাম মোস্তফা এমপির শারিরীক অবস্থার অবনতি হলে তাকেসহ চারজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রাশাসক খান মোহাম্মদ নুরুল আমীন, পুলিশ সুপার মাহবুব আলমসহ পুলিশের কর্মকর্তারা হাসপাতালে ছুটে আসেন। তারা আহত এমপির খোঁজখবর নেন।

হাসপাতালের তত্বাবধায়ক সৈয়দ ইবনে সাইদ জানান, এমপির মাথায় প্রচন্ড আঘাত লেগেছে। আঘাতের কারণে মস্তিস্কে রক্তক্ষরন হচ্ছে। এছাড়াও শরীরের কয়েকটি অংশে জখম হয়েছে। দুই কান দিয়ে প্রচুর রক্তক্ষরন হয়েছে। আহত অপর তিনজনের অবস্থা ভাল। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

সংসদ সদস্য ছানোয়ার হোসেন বলেন, খবর পেয়েই হাসপাতালে ছুটে এসেছি। চীপ হুইপ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে কথা বলে সন্ধ্যা সাড়ে সাতটায় একটি এ্যাম্বুলেস যোগে সংসদ সদস্য গোলাম মোস্তফাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিউরো সায়েন্স হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সংসদ সদস্য গোলাম মোস্তফার ভাতিজা আহত রিপন বলেন, আমরা সংসদ সদস্যকে সাথে নিয়ে ঢাকা যাচ্ছিলাম। আমাদের গাড়িটি মির্জাপুরের নাটিয়াপাড়া মোড়ে ওভারটেক করার সময় একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এরপর আর কিছুই বলতে পারবো না। পরে দেখি আমি হাসপাতালে আছি।

সম্পর্কিত:
পাতা থেকে: