১২ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

৭ রানে পিছিয়ে শ্রীলঙ্কা ॥ হাতে ৬ উইকেট


৭ রানে পিছিয়ে শ্রীলঙ্কা ॥ হাতে ৬ উইকেট

অনলাইন ডেস্ক ॥ ইডেনে অনুষ্ঠিত ভারত ও শ্রীলঙ্কার মধ্যে প্রথম টেস্টের তৃতীয় দিনের খেলা শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ৪ ইইকেটে ১৬৫ রান। ভারতের থেকে এখনও পিছিয়ে আছে ৭ রানে হাতে আছে ৬ উকেট। শুক্রবারের ইডেন দেখেছিল চেতেশ্বর পূজারার মরিয়া লড়াই।আর শনিবার দেখা গেল লোয়ার মিডল আর টেল এন্ডারদের মরিয়া লড়াই। যার জেরে ১৭২ রানে প্রথম ইনিংস শেষ করে কিছুটা ম্যাচে ফিরল ভারত। এ বার লাকমলদের পাল্টা জবাব দিচ্ছে উমেশ আর ভুবনেশ্বরদের। দুজনই পেয়েছেন দুটি করে উইকেট।

গতকালের রানের সঙ্গে মাত্র ৫ রান যোগ করে সকালেই আউট হন পূজারা। গামাগের বলে বোল্ড হন তিনি। ৭৯ রানে ৬ উইকেট যাওয়ার পরই পাল্টা প্রতিরোধ গড়ে তোলেন টেল এন্ডাররা। ঋদ্ধি, জাডেজা, শামিদের ব্যাট থেকে এল মুল্যবান পার্টনারশিপ। ঋদ্ধি করলেন ২৯, জাডেজা ২২, শামি ২৪।

তৃতীয় দিনের খেলা শেষে শ্রীলঙ্কা ১৬৫/৪ (৪৫.৪)। ১৩ রান করে ক্রিজে আছেন দীনেশ চন্ডিমল এবং ১৪ রান করে অপরাজিত নিরোশন ডিকবেলা। ভারতের হয়ে দু'টি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার এবং উমেশ যাদব।

৫২ রান করে আউট হয়েছেন অ্যাঞ্জেলো ম্যাথুজ।৫১ রান করে প্যাভিলিয়নে ফিরেন থিরিমানে। সমরউইক্রম ২৩ ও করুণারত্নে ৮ রানে আউট হয়েছেন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

সম্পর্কিত:
পাতা থেকে: