১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালে অপহৃত স্কুল ছাত্রের প্রাণ বাঁচাতে মুক্তিপন দাবি


বরিশালে অপহৃত স্কুল ছাত্রের প্রাণ বাঁচাতে মুক্তিপন দাবি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নবম শ্রেনীর অপহৃত মেধাবী স্কুল ছাত্রের প্রাণ বাঁচাতে শুক্রবার রাতে তার মায়ের কাছে মোবাইল ফোনে মুক্তিপন দাবি করেছে অপহরনকারীরা। অপহরনের পর থানায় লিখিত অভিযোগ ও পরবর্তীতে মুক্তিপন দাবির বিষয়টি থানার ওসিকে জানানো সত্বেও পুলিশ রহস্যজনক ভূমিকা পালন করছেন বলে শনিবার দুপুরে অভিযোগ করেন অপহৃতা স্কুল ছাত্রের মা রুমা বেগম।

গত একমাস পূর্বে অপহৃতা স্কুল ছাত্র আসাদুর রহমান সৈকত (১৪) জেলার উজিরপুর উপজেলার বামরাইল এবি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র ও গৌরনদী উপজেলার শাহজিরা গ্রামের আনসার কমান্ডার আজিজুর রহমান চুন্নুর পুত্র। অপহৃতার মা রুমা বেগম জানান, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে তার ব্যবহৃত মোবাইল ফোনে অজ্ঞাতনামা অপহরনকারীরা সৈকতকে প্রাণে বাঁচাতে চাইলে মোটা অংকের টাকা মুক্তিপন দাবি করে।

তাদের দাবিকৃত মুক্তিপনের টাকা না দিলে অপহৃতা সৈকতকে মেরে ফেলারও হুমকি দেয়া হয়। তাৎক্ষনিক তিনি থানার উপস্থিত হয়ে ওসিকে অবহিত করার পর তিনি (ওসি) মুক্তিপন দাবি করা মোবাইল ফোনে কল দিয়ে নিজের পরিচয় দিয়ে অপহরনকারীদের বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করেন। সেই থেকে হুমকি দেয়া মোবাইল নাম্বারটি বন্ধ রয়েছে।

অপহৃতার বাবা ঢাকা-বরিশাল নৌরুটের একটি বেসরকারী যাত্রীবাহি লঞ্চের আনসার কমান্ডার আজিজুর রহমান চুন্নু জানান, গত ১১ অক্টোবর তার ছোট পুত্র সৈকত স্কুলে যাওয়ার পথে অজ্ঞাতনামা দুস্কৃতকারীরা তাকে অপহরন করে। এ ঘটনায় গত ১৫ অক্টোবর গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

তিনি আরও জানান, দীর্ঘদিনেও থানা পুলিশ তার পুত্রের কোন সন্ধান বের করতে পারেননি। মেধাবী ছাত্র সৈকতকে খুঁজে বের করার জন্য তারা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: